whatsapp channel
BollywoodHoop Plus

নগ্ন হলেই সিনেমায় সুযোগ দেব: পরিচালক সাজিদ খানের কুকীর্তি ফাঁস করলেন এই অভিনেত্রী

নেপোটিজম বির্তকের মধ্যেই বলিউডে আবার উঠল মি টু অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে এই অভিযোগ তুললেন পলা নামের এক মডেল অভিনেত্রী।

অভিনেত্রী দাবি করেন তাঁর যখন মাত্র ১৭ বছর বয়স, তখনই সাজিদ খান হাউসফুল ছবিতে কাজ দেবেন বলে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেন। তাঁকে আপত্তিজনক ভাবে স্পর্শ করারও চেষ্টা করেন বলে জানান এই অভিনেত্রী। শুধু তাই নয়, সাজিদ খান নাকি পলাকে অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে সামনে নগ্ন হওয়ারও নির্দেশ দিয়েছিলেন।

পাশাপাশি এই অভিনেত্রীর সন্দেহ সাজিদ খান এমন অসংখ্য মহিলার সঙ্গে এমন আচরণ করে তাঁদের শারীরিক ও মানসিক ভাবে হেনস্থা করেছেন। সেই সময় এই নিয়ে মুখ খুলতে ভয় ও লজ্জা হলেও এখন মি টু প্ল্যাটফর্ম আসার পর তিনি আর ভয় পান না বলে জানান পলা।

উল্লেখ্য, এর আগেও সাজিদ খানের বিরুদ্ধে আপত্তিজনক আচরণের অভিযোগে মি টু তে সরব হয়েছেন একাধিক অভিনেত্রী। এমন ব্যক্তির সঙ্গে ছবি করবেন না বলেছিলেন অক্ষয় কুমার নিজেও, যার ফলে ‘হাউসফুল ৪’ এর পরিচালনা থেকে সরিয়ে দেওয়া হয় সাজিদকে। এর পাশাপাশি ইন্ডিয়ান ফিল্ম এন্ড টেলিভিশন ডিরেক্টরস এসোসিয়েশনের থেকে সাজিদ খানকে নিষিদ্ধ করা হয় এক বছরের জন্য।

 

View this post on Instagram

 

🙏🏼 Before democracy dies and there is no freedom of speech anymore I thought I should speak !

A post shared by Dimple paul (@paulaa__official) on

whatsapp logo