whatsapp channel

দাদাগিরির মঞ্চে হাজির খুদে ‘পুষ্পা’, শিশু প্রতিযোগীর কান্ডকারখানা দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা

গোটা ভারতবর্ষে জুড়ে এখন পুষ্পা ঝড়। ৮ থেকে ৮০ সবাই এখন পুষ্পায় মেতে রয়েছে। কেউ সামি সামি আবার কেউ ও আন্টাভা অথবা শ্রীভাল্লি গানে নাচের ছন্দে মেতে মোহিত। ইনস্টাগ্রাম রিলস…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

গোটা ভারতবর্ষে জুড়ে এখন পুষ্পা ঝড়। ৮ থেকে ৮০ সবাই এখন পুষ্পায় মেতে রয়েছে। কেউ সামি সামি আবার কেউ ও আন্টাভা অথবা শ্রীভাল্লি গানে নাচের ছন্দে মেতে মোহিত। ইনস্টাগ্রাম রিলস থেকে শুরু করে ইউটিউবের বিভিন্ন ভিডিও সব জায়গায় এখন পুষ্পার রাজত্ব। আর পুষ্পার সংলাপ, গান যে খুদেদের ভারী পছন্দের তা আর বলার অপেক্ষা রাখে না। ভালো করে এখনও চলতে শেখেনি কিন্তু অবলীলায় শ্রীভাল্লি গানে নাচছে একরত্তি শিশু এমন ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা গেছে।

Advertisements

এবার দাদাগিরির মঞ্চেও হাজির পুষ্পা। এই পুষ্পা আকারে ছোট। সম্প্রতি দাদাগিরির একটি কিডস স্পেশাল এপিসোডের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দাদার সঙ্গে খুদে পুষ্পাকে দাদাগিরি করতে দেখা যাচ্ছে। পুষ্পার মতই শার্ট এবং সানগ্লাস পড়ে হাজির হয় সেই খুদে। তার সানগ্লাস দেখে সৌরভ গাঙ্গুলী তাকে জিজ্ঞাসা করেন, “ এই চশমাটা কেমন?” তখন অবলীলায় সেই খুদে উত্তর দেয় যে পুষ্পা চশমা পড়ে ছিল না।

Advertisements

এরপর সেই খুদেকে দাদার সঙ্গে শ্রীভাল্লি গানে নাচতে দেখা যাচ্ছে। খুদেদের সঙ্গে সৌরভ গাঙ্গুলীও যে অনাবিল আনন্দে পা মেলাচ্ছেন তা ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে। তারপর সৌরভ গাঙ্গুলী সেই খুদে জিজ্ঞাসা করেন যে সে ক্যাচ ধরতে পারে কিনা। খুদে সানগ্লাস বেঁকিয়ে তার নিজস্ব ভঙ্গিতে উত্তর দেয় যে সে ক্যাচ ধরতে পারে। কিন্তু আসল সময় সৌরভ গাঙ্গুলী যখন টসের কয়েন ক্যাচ ধরতে দেয় সে আর সেটি ধরতে পারে না। সৌরভ গাঙ্গুলী তাকে কয়েনটি তোলারও নির্দেশ দেন। আর তখনই সেই খুদে দাদাকে পুষ্পার সেই বিখ্যাত ডায়ালগ শুনিয়ে দেয়। সৌরভ গাঙ্গুলীকে সে স্পষ্ট জানিয়ে দেয়,“ পুষ্পা ঝুঁকেগা নেহি!” দাদাও খুদের এই কান্ড দেখে “ওহ লাভলি” বলে ওঠেন।

Advertisements

বাচ্চাদের নিয়ে বিশেষ পর্বগুলিতে দর্শকদের আলাদাই মজার অভিজ্ঞতা পান তা আর বলার অপেক্ষা রাখে না। সঞ্চালক সৌরভ গাঙ্গুলীও খুদেদের সঙ্গে একেবারে বন্ধুর মতো মিশে যান। স্বাভাবিক পর্বগুলি থেকেও বাচ্চাদের পর্বগুলি যে দর্শকদের বেশি পছন্দ হয় তা অনেকেই কমেন্টে জানান। কিন্তু এই প্রমতে খুদের এই কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। তারা পর্বটি দেখার জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar