BollywoodHoop Plus

গরিব শিশুদের সাহায্যের জন্য একটি অ্যাপ তৈরি করতে চেয়েছিলেন সুশান্ত

বলিউডের তারকা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরে তাকে নিয়ে বেশ কিছু খবর আমাদের সামনে এসেছে। এবারে, একটি নতুন রিপোর্টে উঠে এসেছে যে, ভারতের গরিব শিশুদের সাহায্যের জন্য সুশান্ত সিং রাজপুত তৈরি করতে চেয়ে ছিলেন একটি বিশেষ অ্যাপ্লিকেশন। ডেনমার্কের গায়ক এবং ব্যবসায়ী এরিয়ান রোমাল জানিয়েছেন যে, অভিনেতা সুশান্ত সিং রাজপুত গরীবদের সাহায্যের জন্য এই অ্যাপ্লিকেশন তৈরি করার পরিকল্পনা নিয়েছিলেন।

অ্যাপ্লিকেশন টি AI অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ( কৃত্রিম বুদ্ধিমত্তা ) এর উপরে কাজ করতো। এ বছরই মার্চ এপ্রিল মাস নাগাদ দুজনে এই অ্যাপ্লিকেশন তৈরি করার বিষয়ে কথাবার্তা শুরু করেছিলেন। তিনি আরো জানিয়েছেন যে, শুধুমাত্র কথাবার্তা নয় সুশান্ত অ্যাপ্লিকেশন নিয়ে বেশ সিরিয়াস ছিলেন।

এরিয়ান জানিয়েছেন, এই বছর অর্থাৎ ২০২০ তেই এই অ্যাপ্লিকেশন লঞ্চ করার কথা ছিল। তবে, সুশান্ত এরিয়ানের সঙ্গে এই অ্যাপ এর ব্যাপারে সম্পূর্ণ খোলাখুলি আলোচনা কোনোদিন করেননি। কারণ, তার মনে হয়েছিল, এই অ্যাপ্লিকেশনের আইডিয়া কেউ চুরি করে নিতে পারে। এরিয়ান জানিয়েছেন, টেকনোলজির প্রতি সুশান্তের একটা আগ্রহ ছিল। এবং কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যাপারেও সুশান্তের জ্ঞান ছিল বেশ ভালো।

এরিয়ান বলেছেন, “অন্যান্য অভিনেতারা যেরকম জগতে বসবাস করেন সেরকম জগতের সুশান্ত থাকতেন না। টেকনোলজির প্রতি সুশান্তের একটা আলাদা আকর্ষণ ছিল। সুশান্ত সবসময় নতুন জিনিস জানতে পছন্দ করতেন। কিছু মানুষ নিজেদের কে বাঁচানোর জন্য সুশান্তের নাম কালিমালিপ্ত করার চেষ্টা করছেন। সুশান্তের ব্যাপারে বর্তমানে কোন খবর দেখতেও খুব খারাপ লাগে।”

Related Articles