whatsapp channel
BollywoodHoop Plus

Mandakini: বলিউডে কামব্যাক করতে চলেছেন আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী মন্দাকিনী

গত বছর অবধি শোনা গিয়েছিল, ফিরছেন মন্দাকিনী (Mandakini)। কিন্তু চলতি বছর জানা গেল, মন্দাকিনীর পুত্র রব্বিল কাপুর (Rabbil Kapoor) ফিরছেন তাঁর সাথেই।

আশির দশকে ‘রাম তেরি গঙ্গা মইলি’-র মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন মন্দাকিনী। কিন্তু 1996 সালের পর তাঁকে দেখা যায়নি কোনো ফিল্মে। তবে এবার পুত্রের সাথে মন্দাকিনী ফিরছেন কর্মজগতে। ‘মা ও মা’ নামে একটি মিউজিক ভিডিওয় তাঁদের দুজনকে একসাথে দেখা যাবে। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন সাজন আগরওয়াল (Sajan Agarwal)। তিনি জানালেন, তাঁর জন্মস্থান মেরঠের মেয়ে মন্দাকিনী। মন্দাকিনীর সঙ্গে কাজ করতে পারা অত্যন্ত সৌভাগ্যের। এটি শুধুমাত্র মন্দাকিনীর কামব্যাক নয়, তাঁর পুত্র রব্বিলের ডেবিউ। মিউজিক ভিডিওটির গানেও রয়েছে মা ও ছেলের সম্পর্কের কথা। এই কারণে সাজনের কাছে এই মিউজিক ভিডিওটি গুরুত্বপূর্ণ।

সাজন নিজেই গানটি লিখেছেন। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বাবলি হক (Babli Haq) ও মীরা (Mira)। গানটি গেয়েছেন ঋষভ গিরি (Rishabh Giri)। মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন গুরুজি কৈলাশ রায়গার (Guruji Kailash Raigar)। খুব শীঘ্রই মুক্তি পাবে এই মিউজিক ভিডিওটি। তার পাশাপাশি সাজন মন্দাকিনীকে নিয়ে একটি শর্ট ফিল্ম পরিচালনার কথা ভেবেছেন। অপরদিকে কামব্যাক করতে পেরে উচ্ছ্বসিত মন্দাকিনী জানিয়েছেন, তিনি দীর্ঘদিনের পরিচিত পরিচালক সাজনের সঙ্গে যুক্ত হতে পেরে খুশি।

মন্দাকিনীর মতে, ‘মা ও মা’ একটি অত্যন্ত সুন্দর গান। রব্বিল এই মিউজিক ভিডিওয় প্রধান চরিত্রে অভিনয় করছেন। চলতি মাসের শেষের দিকে শুরু হতে চলেছে এই মিউজিক ভিডিওর শুটিং।

whatsapp logo