Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পর মারকাটারি ফিগারে নুসরত, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় বোল্ড পোস্টের জন্য জনপ্রিয় নুসরত জাহান। বিতর্ক এবং নুসরত জাহান প্রায়শই সমান্তরালে পথ হাঁটেন। ২০২১ এর সিংহভাগ জুড়ে ছিলেন তিনি বিতর্কের কেন্দ্রবিন্দু। এই বছরেও এসে তাকে নিয়ে বিতর্ক এক বিন্দুও কমেনি।বরাবরই নিজেকে খোলামেলা পোশাকে মেলে ধরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করলেই একথা আন্দাজ করা যায়।

এবারেও তাকে দেখা গেল বোল্ড অবতারে। গোলাপি রঙের একটি ফ্লোরাল লেহেঙ্গায় নেটিজেনদের নজর কাড়লেন তিনি। গোলাপী আভা নিজের শরীরকে ঢেকে পরীর মত সেজে উঠেছেন তিনি। তার সামনে রাখা গোলাপি হৃদয়। এতেই নেটিজেনরা একেবারে নক আউট। পোস্ট করার নিমেষের মধ্যে ভাইরাল নুসরতের ছবি।টলিপাড়ার যেকোনো অভিনেত্রীকে খোলামেলা পোশাকে দেখলে নিজেদের মন্তব্য নিয়ে ঝাঁপিয়ে পড়েন সোশ্যাল মিডিয়া বাসীরা। তবে বসিরহাটের সাংসদ-অভিনেত্রী নুসরত এসব নিয়ে ভাবিত হননা একেবারেই। তিনি বরাবরই চলেন নিজের মেজাজে। অভিনয়ের পাশাপাশি তার জীবন সঙ্গী যশ দাশগুপ্ত এবং পুত্র ঈশানের সঙ্গে মাতৃত্ব যাপনেই ব্যস্ত তিনি।

এক মুগ্ধ নেটিজেন এই মন্তব্যও করেন যে আত্মহত্যা কোনো পাপ কাজ না হলে তিনি নুসরতের হাসিতেই ডুবে মরে যেতেন। আবার নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে খোলামেলা পোশাকে দেখে ব্যঙ্গাত্মক মন্তব্যও করেছেন।

সংসার এবং নিজের কর্মজীবন উভয় দক্ষ হাতে সামলাচ্ছেন নুসরত। তার বত্রিশ তম জন্মদিনে তিনি উপহার পেয়েছেন মাতৃত্ব সত্তা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। তবুও এখনো সমান তালে তার ছবি উত্তাপ ছড়ায় সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles