whatsapp channel

Tiyasha Lepcha: বিচ্ছেদের পর একাকিত্ব নাকি নতুন প্রেমের খোঁজে ‘কৃষ্ণকলি’ তিয়াশা!

গত ফেব্রুয়ারীতে স্বামী সুবান রায়ের বিচ্ছেদের পথে হেঁটেছিলেন কৃষ্ণকলি খ্যাত তিয়াসা লেপচা। যাদেরকে টলিউড অভিন্ন জুটি বলে জানত তারাই আজ পরস্পরের থেকে অনেক দূরে। তিন বছরের দাম্পত্য জীবন ভেঙ্গে গিয়ে…

Avatar

Advertisements
Advertisements

গত ফেব্রুয়ারীতে স্বামী সুবান রায়ের বিচ্ছেদের পথে হেঁটেছিলেন কৃষ্ণকলি খ্যাত তিয়াসা লেপচা। যাদেরকে টলিউড অভিন্ন জুটি বলে জানত তারাই আজ পরস্পরের থেকে অনেক দূরে। তিন বছরের দাম্পত্য জীবন ভেঙ্গে গিয়ে আজ দু মাসের দূরত্ব। এখন টেলিভিশনের থেকেও দূরে রয়েছেন তিয়াশা। অনেকদিন রান্নাঘরের সঞ্চালনাও করেছেন তিনি।

Advertisements

অনেকেই প্রশ্ন তোলেন যে পেশাগত হিংসার জন্যই একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছেন তিয়াশা এবং সুবান। কিন্তু এর বাইরেও অনেকে প্রশ্ন তুলেছেন যে তাদের সম্পর্কে কি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছিল? তবে এর উত্তর দিতে নারাজ তিয়াশা। কে তার মনের মানুষ? তার জন্য অভিনেত্রী এখন একাকী অপেক্ষারত রয়েছেন।

Advertisements

কৃষ্ণকলি খ্যাত এই অভিনেত্রীর স্পষ্ট উত্তর তিনি এখন এসব নিয়ে ভাবার সময় টুকুনিও পাচ্ছেন না। এখন তিনি প্রেমের ভাবনা কিছুতেই ভাবতে পারবেন না। তার কাছে প্রেম-ভালোবাসা এগুলি নৈব নৈব চ। নিজের ইউটিউব চ্যানেল নিয়ে নানা কাজের দৌলতে তিনি এখন নিঃশ্বাস ফেলার ফুরসত টুকুনি পান না। বিভিন্ন ধরনের ট্রাভেল ভ্লগ,ফুড ভ্লগ এগুলি করতেই আপাতত ব্যস্ত তিনি।আপাতত তার প্রিয় বন্ধুটি হল তার প্রিয় পোষ্য তোজো। সেই বন্ধুটির সঙ্গেই বেশিরভাগ সময় অতিবাহিত করেন তিয়াশা। কিন্তু তিনি কি এরকম ভাবে আজীবন কাটিয়ে দেবেন? জীবনে চলার পথে তো মনের মানুষের দরকার হয়। অভিনেত্রী মজা করে জানান যে যখন দরকার হবে তখন তিনি বিজ্ঞাপন দিয়ে দেবেন যে তার একটি বয়ফ্রেন্ড চাই।

Advertisements

তার সেই মনের মানুষটি ঠিক কি রকম হবে? অভিনেত্রী বক্তব্য লম্বা-চওড়া সুঠাম চেহারার পাশাপাশি সেই মানুষটিকে অবশ্যই একটি ভালো মনের মানুষ হতে হবে। যার কাছে সে বিনা দ্বিধায় মন খুলে হাসতে পারবে এবং তাকে মন খুলে হাসাবে। কাজের পাশাপাশি সারাদিনের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার জন্য একজন মনের মানুষের প্রয়োজন এ কথা স্বীকার করে নিয়েছেন তিয়াশা। সেই সঠিক মানুষটির অপেক্ষায় রয়েছেন তিনি। স্টার জলসার নতুন সিরিয়াল খুব শীঘ্রই আসতে চলেছে। যার প্রোমো শুট কিছুদিনের মধ্যে হয়ে যাবে।

Advertisements
whatsapp logo
Advertisements