whatsapp channel

Bonny-Koushani: আপাতত দূরে থাকার সিদ্ধান্ত, দীর্ঘদিনের প্রেম ভেঙে আলাদা হতে চাইছেন বনি-কৌশানী!

টলি পাড়ায় পাওয়ার কাপলদের মধ্যে বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অন্যতম। এই দুই অভিনেতার জুটি বেশ পুরোনো। বিশেষ ভুল না হলে, প্রায় ছয় বছর ধরে সম্পর্কে রয়েছেন এঁরা। এমনকি সিনেমায়…

Avatar

Advertisements
Advertisements

টলি পাড়ায় পাওয়ার কাপলদের মধ্যে বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অন্যতম। এই দুই অভিনেতার জুটি বেশ পুরোনো। বিশেষ ভুল না হলে, প্রায় ছয় বছর ধরে সম্পর্কে রয়েছেন এঁরা। এমনকি সিনেমায় সাধারণত একই সঙ্গে কাজ করেন এই লাভ বার্ডস। সব কিছু ঠিক থাকলে ২০২৩ এ গাাঁটছড়া বাঁধতে পারেন এই জুটি। কিন্তু, এরই মধ্যে বিচ্ছেদের গুঞ্জন ভেসে আসছে টলি পাড়া থেকে। ব্যাপারটা কী?

Advertisements

বিয়ে-বিচ্ছেদ বা প্রেম-বিচ্ছেদ আজকের দিনে দুটোই হাতের মোয়া। যে যখন চাইছে আবদ্ধ হচ্ছে, ইচ্ছা হচ্ছে না ভুল ত্রুটি দেখিয়ে বিচ্ছেদের পথে হাঁটছে। কেউ কেউ আসল কারণ লুকিয়ে স্রেফ ভালো বন্ধু বলে চালিয়ে যাচ্ছে। সব মিলিয়ে এই মুহূর্তে প্রেম ও বিচ্ছেদ যেন মুদ্রার এপিঠ ওপিঠ।

Advertisements

টলি পাড়া থেকে গুঞ্জন এই যে বনি ও কৌশানী যথেষ্ট দূরত্ব রেখে চলছে একে অপরের থেকে। যেখানে এই জুটিকে সবসময় এক সঙ্গে দেখা যায় যেকোনো অনুষ্ঠানে, পার্টিতে, এমনকি সিনেমাতেও, সেই দুই মানুষ হঠাৎ করেই আলাদা কেনো?

Advertisements

সম্পর্ক নিয়ে প্রথম থেকেই খোলামেলা ছিলেন Bonny-Koushani। তাই বিচ্ছেদ হলেও কি এমন খোলামেলা জবাবে থাকবেন? এই ব্যাপারে কৌশানী সাফ জানিয়েছেন যে তিনি বরাবরই স্পষ্টবক্তা। বনির সঙ্গে ব্রেক-আপ হয়ে গেলে সেটা ঘোষণা করতে দ্বিধা করবেন না। তার মনে হয়েছে, এই সময়টা একা থাকা দরকার। এদিকে বনি জানান যে এটা নিছক অভিমান ছাড়া কিছুই নয়। তার কথায়, তাদের ব্রেক-আপ হয়নি। কাজ নিয়ে চাপে থাকার জন্যেই বেড়েছে দূরত্ব, হয়েছে অভিমান। এমনকি নিজের দোষ স্বীকার করে নিয়েই বনি বলেন , “দোষটা আমারই। তবে আমি নিশ্চিত, সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। ঝগড়া না হলে আর সম্পর্ক কীসের?”

Advertisements
whatsapp logo
Advertisements