whatsapp channel
Hoop PlusRegional

Porimoni: শীঘ্রই আসতে চলেছে সুখবর, স্বামীর সঙ্গে কিভাবে ঈদ কাটালেন অন্তঃসত্ত্বা পরীমণি!

বাংলাদেশের অন্যতম সুন্দরী ও বিতর্কিত অভিনেত্রী হলেন পরীমণি ( Porimoni). ডানাকাটা পরীর থেকে কম সুন্দরী নন তিনি। বর্তমানে তিনি অন্তঃসত্বা। খুব তাড়াতাড়ি তার কোলে আসতে চলেছে ছোট পরী কিংবা ছোট রাজ।

প্রসঙ্গত, গতবছর চুপিচুপি ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি সহ অভিনেতা রাজকে। এরপর, চলতি বছরের ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন নিজেই। সেইসময় বাংলাদেশের এক সংবাদমাধ্যমে অভিনেত্রী পরী জানান, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’

উল্লেখ্য, পুলিশের এক শীর্ষ কর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস থেকে শুরু করে মাদক বিতর্ক, জেল, বিতর্ক, কটাক্ষ থেকে এখন অনেক দূরে অভিনেত্রী। গত বছর একটা বড় ঝড়ের সন্মুখীন হয়েছিলেন পরী। কিন্তু, এই বছর চিত্র একদম আলাদা। স্বামী, আগত সন্তান নিয়ে পরী এখন স্বর্গের অনুভূতি উপভোগ করছেন। বিশেষ করে, ঈদের দিনে অভিনেত্রী একটু বেশিই আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কোলাহল থেকে নিজেকে দূরে রাখতে স্বামীর হাত ধরে ট্যুরে যান পরী। কোথায় গেলেন পরীমণি?

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

ঈদের ছুটি কাটাতে পরী তার স্বামী রাজের সঙ্গে গিয়েছেন কক্সবাজার (Cox’s Bazar)। এই কক্সবাজার সমুদ্র সৈকতে কিছুদিন নিরিবিলিতে সময় কাটাবেন পরী ও রাজ। এছাড়া, খুব তাড়াতাড়ি সন্তান প্রসব করতে চলেছেন তিনি, তাই কাজের দুনিয়ায় তাকে চটজলদি দেখা যাবে না বলেই ধারণা অনেকের। গত বছর যেই সাইক্লোন পরীর বুকের উপর দিয়ে বয়ে যায়, সেসব থেকে এখন অনেক দূরে গিয়ে আগত সন্তান প্রসবের দিন গুনছেন অভিনেত্রী।

whatsapp logo