whatsapp channel

Gantchhora: ‘গাঁটছড়া’-এ মুখবদল, পরিবর্তে এলেন কোন অভিনেত্রী!

বেশ কিছুদিন ধরেই 'গাঁটছড়া' ধারাবাহিকে দেখা যাচ্ছে না কিয়ারাকে। তাহলে কি এই চরিত্রটি আর থাকছে না গল্পে নাকি নতুন মুখের সংযোজন হতে চলেছে? কেন কিয়ারা চরিত্রে দেখা যাচ্ছে না অভিনেত্রী…

Avatar

Advertisements
Advertisements

বেশ কিছুদিন ধরেই ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দেখা যাচ্ছে না কিয়ারাকে। তাহলে কি এই চরিত্রটি আর থাকছে না গল্পে নাকি নতুন মুখের সংযোজন হতে চলেছে? কেন কিয়ারা চরিত্রে দেখা যাচ্ছে না অভিনেত্রী সঞ্চারী মণ্ডলকে?

Advertisements

অভিনেত্রী সঞ্চারী অবশ্য এই নিয়ে কিছুই বলেননি। তবে, এই চরিত্র বাদ যাচ্ছে না, শুধু বদলে যাচ্ছে মুখ। আসতে চলেছে নতুন মুখ অঙ্কুশ্রী মাইতি। কিয়ারা চরিত্রে এবার দেখা যাবে এই টেলি অভিনেত্রীকে। এই ধারাবাহিকে রাহুলের বোন এর ভূমিকায় অভিনয় করবেন অঙ্কুশ্রী। প্রসঙ্গত, অভিনেত্রী সঞ্চারী এই মুহূর্তে স্বামীর সঙ্গে পাহাড় ভ্রমণে ব্যস্ত। তার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখলে দেখতে পাবেন তিনি ভ্রমণে মশগুল। কাজ থেকে বিরতি নেবেন বলেই কি গাঁটছড়া ছাড়লেন? উত্তর অজানা।

Advertisements

Advertisements

উল্লেখ্য, ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করেছেন অঙ্কুশ্রী মাইতি। এবারে তাকে দেখা যাবে ‘গাঁটছড়া’ তে। অঙ্কুশ্রী নিজে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। দর্শকদের সঙ্গে সম্পর্ক বজিয় রাখতে প্রায় সময় ইনস্টাগ্রামে ছবি, ভিডিও পোস্ট করেন।

Advertisements

এদিকে, মিঠাই’কে টপকে একটানা টিআরপি তালিকায় শীর্ষ স্থান দখল করে রয়েছে গাঁটছড়া। ঋদ্ধি খড়ির প্রেমে মশগুল বাংলার দর্শক। এখন দেখার পালা কিয়ারা চরিত্রে নতুন মুখ দর্শকদের মন কতটা জয় করতে পারবে।

whatsapp logo
Advertisements