whatsapp channel

Ranu Mondal: ‘ইনি বিনি টাপা টিনি’ শুনে শুনেই শিখে ফেললেন, দেখুন রানু মন্ডলের প্রতিভা

বলিউড তাকে প্রত্যাখ্যান করেছে। লাইম লাইট আর নেই তার মাথার উপর। রানাঘাটের অন্ধকারে ডুবে রয়েছেন তিনি, সেই মানুষ এখন ইউটিউবারদের উপার্জনের অবলম্বন। নিজের দু'আনা উপার্জন নেই, অথচ অনেকের ভিউ, লাইক…

Avatar

Advertisements
Advertisements

বলিউড তাকে প্রত্যাখ্যান করেছে। লাইম লাইট আর নেই তার মাথার উপর। রানাঘাটের অন্ধকারে ডুবে রয়েছেন তিনি, সেই মানুষ এখন ইউটিউবারদের উপার্জনের অবলম্বন। নিজের দু’আনা উপার্জন নেই, অথচ অনেকের ভিউ, লাইক বাড়িয়ে তাদের উপার্জনের পথ আলো করেছেন। তিনি আর কেউ নন, একমাত্র জনপ্রিয় প্লে ব্যাক সিঙ্গার রানু মন্ডল (play back singer Ranu Mondal)। রানুর পরিচয় অনেকের কাছে পাগল হতে পারে কিন্তু গুগল তাকে play back এর সন্মান দিয়েছে।

Advertisements

রানু মূলত হিন্দি গান গাইতে বেশি পছন্দ করেন। পুরোনো দিনের হিন্দি গান রানুর ঠোঁটে। কিন্তু, এবারে তিনি গাইলেন বাংলা গান। তাও আবার নতুন সিনেমার। নাহ্, তিনি গানটি আগে শোনেননি। সোনার মতন অবকাশ বা সুযোগ নেই। অথচ ইউটিউবারদের চাহিদায় তিনি রাতারাতি বাংলা গানটি ফোনে শুনে শুনে তুলে নেন। তারপর নিজের সুরেলা কণ্ঠে গেয়েও দেন।

Advertisements

হ্যাঁ, রানু মন্ডল গেয়েছেন ‘বেলাশুরু’ সিনেমার ‘টাপা টিনি’ (Tapa Tini song)। যিনি ভিডিও করছেন তিনি প্রথমে রানুকে গানটি শোনান। তারপর রানু নিজেই নিখুঁত ভাবে গানটি পরিবেশন করেন। সত্যি বলতে, তিনি কাল্পনিক জগতে থেকে মাঝে মধ্যে ভুলভাল কথা বললেও আজও তার গলা থেকে সুর চলে যায়নি।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য এবং উপালি চট্টোপাধ্যায়ের ‘টাপা টিনি’ ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। গানটি দর্শক ও শ্রোতাদের মনে ধরেছে।প্রসঙ্গত, এপ্রিল মাসে ইউটিউবে মুক্তি পায় ‘বেলাশুরু’-র এই গান। অল্প কয়েকদিনের মধ্যেই ‘টাপা টিনি’ হিট হয়ে যায়। ইনস্টাগ্রাম রিল তৈরিতে অনেকে এই গানের সঙ্গে নেচেছেন।

whatsapp logo
Advertisements