whatsapp channel

Koushani Mukherjee: নীল জলরাশির মাঝে লাস্যময়ী কৌশানী, খোলামেলা পোশাকে শেয়ার করলেন ছবি

বিগত কিছু বছর ধরে মালদ্বীপ হয়ে উঠেছে সেলিব্রিটিদের দ্বিতীয় ঘর বা অন্যতম ডেস্টিনেশন। সঙ্গে বর থাকলেই এই ঘর পাক্কা। সত্যি মালদ্বীপ একঘর। করোনা চলছে, সেই সময়েও বহু সেলিব্রিটি মালদ্বীপে গিয়ে…

Avatar

Advertisements
Advertisements

বিগত কিছু বছর ধরে মালদ্বীপ হয়ে উঠেছে সেলিব্রিটিদের দ্বিতীয় ঘর বা অন্যতম ডেস্টিনেশন। সঙ্গে বর থাকলেই এই ঘর পাক্কা। সত্যি মালদ্বীপ একঘর। করোনা চলছে, সেই সময়েও বহু সেলিব্রিটি মালদ্বীপে গিয়ে ফটোশ্যুট করছেন।এখন পরিস্থিতি অনেক স্বাভাবিক। তাই এখন এই বিলাসবহুল প্রাকৃতিক ঘরে কটা দিন থাকাই যায়। সেরকমই মালদ্বীপ ট্যুরে গিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় ( Koushani Mukherjee) ও অভিনেতা বনি সেনগুপ্ত ( Bonny Sengupta).

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Advertisements

কখনো লেমন ইয়েলো, কখনো বেগুনী তো কখনো লাল বিকিনিতে উষ্ণ হয়ে উঠেছেন বনি। সেরকমই এইবার তিনি ধরা দিলেন খানিকটা ছাই ছাই রঙের বিকিনিতে। অবশ্য, বিকিনিতেও শালীনতা বজায় রেখেছেন অভিনেত্রী। এমন কোনো উগ্র বিকিনিতে ফটোশ্যুট করেননি।

Advertisements

অভিনেত্রী কৌশানী’র পাশাপাশি বনি কিছু কম যান না। তিনিও হ্যান্ডসাম মুডে বেশি কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, বনি কে শেষ ‘FIR’ সিনেমায় অঙ্কুশের সঙ্গে দেখা গিয়েছে। পাশাপাশি, কৌশানীকে শেষ দেখা গিয়েছে ‘অসুর’ ও ‘তুমি আসবে বলে’ সিনেমায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

সম্প্রতি, অভিনেত্রী তার জন্মদিনের দিন ঘোষণা করেন যে তিনি ও বনি মিলে একটি প্রোডাকশন হাউস লঞ্চ করেছেন। আগামী দিনে এই হাউস থেকে সিনেমা মুক্তি পাবে। যদিও কোনো কাজ এখনও শুরু হয়নি,শুধুই প্রোডাকশন হাউস লঞ্চ করেছেন এই মিষ্টি কাপল।

whatsapp logo
Advertisements