whatsapp channel

Lifestyle: ভাগ্য ফেরাতে তামার পাত্রে জল রেখে করুন এই সহজ সরল টোটকা

আমাদের অনেকের বাড়িতেই তামার পাত্র থাকে। কিন্তু আমরা সেই তামার পাত্রকে সঠিক উপায়ে ব্যবহার করি না। তামার পাত্রকে যদি সঠিক উপায়ে ব্যবহার করতে চান তাহলে মেনে চলুন, এই সামান্য উপায়।…

Avatar

Advertisements
Advertisements

আমাদের অনেকের বাড়িতেই তামার পাত্র থাকে। কিন্তু আমরা সেই তামার পাত্রকে সঠিক উপায়ে ব্যবহার করি না। তামার পাত্রকে যদি সঠিক উপায়ে ব্যবহার করতে চান তাহলে মেনে চলুন, এই সামান্য উপায়। তামার পাত্রের মধ্যে জল রেখে এটি যদি আপনি ঈশ্বরের সামনে রাখেন, আর আপনার মনস্কামনার কথা বলেন, তাহলে কিন্তু মাত্র কয়েকদিনের মধ্যেই আপনার মনের ইচ্ছে পূরণ হবে।

Advertisements

প্রতি মঙ্গলবার তামার পাত্রের জল আপনাকে পরিবর্তন করতে হবে। তবে তামার পাত্রে গঙ্গা জল রাখতে পারলেই ভালো হয়। মঙ্গলবার নিরামিষ আহার করবেন, গরীব-দুঃখীকে কিছু দান করবেন, মাছকে খাওয়াবেন। নিয়ম করে যদি করতে পারেন, তাহলে দেখবেন মাত্র কয়েকদিনের মধ্যেই আপনি অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পেয়েছেন।

Advertisements

মঙ্গলবার বজরংবলীর পূজো করুন এবং পারলে প্রতি শনিবার বজরংবলীর পুজো করতে পারেন এবং বজরংবলীর পুজো করার সাথে সাথে তামার পাত্রে জল রেখে যদি এই ছোট্ট দুটো কাজই করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে পাল্টে যাবে।

Advertisements
whatsapp logo
Advertisements