whatsapp channel
Hoop Viral

রিয়্যালিটি শো-এ অসাধারণ গান গেয়ে তাক লাগালো বর্ধমানের মেয়ে, ভাইরাল ভিডিও

প্রতিবছর রিয়েলিটি শোকে কেন্দ্র করে দেশের আনাচ-কানাচ থেকে প্রতিভারা উঠে আসেন। রিয়েলিটি শো এর মাধ্যমে কখনো কখনো তারা অনেকদূর পৌঁছায় আবার কখনো সেখানেই তাদের যাত্রা স্তব্ধ হয়ে যায়। বাঙ্গালীদের মধ্যেও প্রতিভা কিছু কম নেই। বাঙালিরাও হিন্দি রিয়েলিটি-শো তে গিয়ে মাত করেছে এরকম আগেও অনেক উদাহরণ দেখা গেছে।

আবারো বর্ধমানের এক ক্ষুদে কন্যা হিন্দি এক গানের রিয়েলিটি শোতে গান গেয়ে তাক লাগিয়ে দিলেন সকলকে। বয়সে ছোট হলে তো কি হয়েছে কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। শুধুমাত্র আমজনতাই নয় হিমেশ রেশমিয়া থেকে শুরু করে অলকা ইয়াগ্নিক, জাবেদ আলীর মত তাবড় তাবড় শিল্পীরা এই কন্যার গলার ভূয়সী প্রশংসা করেছেন।

ভারতের বিভিন্ন জায়গা থেকে অংশগ্রহণ করা সমস্ত প্রতিযোগীদের হারিয়ে সুপারস্টার হয়েছে বর্ধমানের ন বছরের ছোট্ট প্রীতি। সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে প্রীতির গলায় গাওয়া ‘তুমসে মিলনে কো দিল কারতা হে’ এই গানটি। বাচ্চাটির গানের গলা সুন্দরের সাথে সাথে তার হাবভাবটিও বেশ মিষ্টি। তাই সকলের মন জয় করতে তার এতোটুকু সময় লাগেনি। সোশ্যাল মিডিয়ায় গানগুলি দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন আমজনতা। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo