whatsapp channel

Oindrila Saha: মিষ্টি মেয়ে নিপা এখন সুপার হট, ভোল বদলে উদ্দাম নাচে ব্যস্ত ঐন্দ্রিলা

পুঁচকে নিপা এখন আর পুঁচকে নেই। সোশ্যাল মিডিয়ায় তিনি এক্কেবারে হট বম্ব। নিপা ওরফে ঐন্দ্রিলা সাহাকে দেখলে আপনার রাতের ঘুম উড়বে। ভাবতেই পারবেন না এত তাড়াতাড়ি ভোল বদলে ফেললো নিপা!…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

পুঁচকে নিপা এখন আর পুঁচকে নেই। সোশ্যাল মিডিয়ায় তিনি এক্কেবারে হট বম্ব। নিপা ওরফে ঐন্দ্রিলা সাহাকে দেখলে আপনার রাতের ঘুম উড়বে। ভাবতেই পারবেন না এত তাড়াতাড়ি ভোল বদলে ফেললো নিপা!

Advertisements

এই নিপা ওরফে ঐন্দ্রিলা সাহার (Oindrila Saha) উত্থান হয় জি বাংলার ডান্স রিয়ালিটি শো, ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর সঞ্চালক হিসাবে। ছোট্ট মেয়ে ঐন্দ্রিলা মিষ্টি মিষ্টি কথায় সঞ্চালনা করতেন। ব্যাস, তারপর থেকেই মেগা সিরিয়ালে সুযোগ। বর্তমানে, ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের সবচেয়ে আদুরে চরিত্র করলেও কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। ‘রাইকিশোরী’, ‘খনার বচন’, ‘ চুন্নী পান্না’, ‘ করুণাময়ী রাণী রাসমণি’ সহ একাধিক ধারাবাহিক ও বিজ্ঞাপনে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে।

Advertisements

দেখতে দেখতে ঐন্দ্রিলা অনেকটা বড় হয়ে গিয়েছেন। সেদিনের ছোট্ট সঞ্চালক এখন পরিণত। চুটিয়ে ধারাবাহিকের কাজ করছেন একটার পর একটা। তিনি যেমন ছোট পর্দায় জনপ্রিয়, তেমনই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা সংখ্যা প্রচুর।

Advertisements

Advertisements

সম্প্রতি, নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা একটি নাচের ভিডিও পোস্ট করেছেন, যেখানে ঐন্দ্রিলা এক্কেবারে হটি নটি গার্ল। তার পরনে নীল ব্রালেট টপ আর কালো রঙা স্কার্ট। খোলা চুলে নাচ করছেন ‘চ্যালেঞ্জ ২’ সিনেমার ‘পুলিশ চোরের প্রেমে পড়েছে’ গানের সঙ্গে। নিপার এমন রূপ দেখে অবাক তার ভক্তরা। সেই মিষ্টি মেয়ে এমন উষ্ণ হলেন কি করে! কেউ কেউ মন্তব্য বাক্সে লিখেছেন, ‘এবার রুদ্রদার কী হবে!’

whatsapp logo
Advertisements