whatsapp channel

Srabanti Chatterjee: সিঁথিতে সিঁদুর পরে ফটোশুট শ্রাবন্তীর, ‘আবার বিয়ে করলেন নাকি?’ প্রশ্ন নেটিজেনদের

কয়েক মাস ধরে আলিপুর আদালতে চলছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র বিবাহ বিচ্ছেদের মামলা। এর মধ্যেই শোনা যাচ্ছিল, শ্রাবন্তীর জীবনে নাকি এসেছেন নতুন প্রেমিক। তাঁর নাম অভিরূপ নাগচৌধুরী (Abirup Nagchowdgury)। এই…

Avatar

Advertisements
Advertisements

কয়েক মাস ধরে আলিপুর আদালতে চলছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র বিবাহ বিচ্ছেদের মামলা। এর মধ্যেই শোনা যাচ্ছিল, শ্রাবন্তীর জীবনে নাকি এসেছেন নতুন প্রেমিক। তাঁর নাম অভিরূপ নাগচৌধুরী (Abirup Nagchowdgury)। এই গুঞ্জনের মধ্যেই এবার নববধূর সাজে ভাইরাল হল শ্রাবন্তীর একটি ভিডিও।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর পরনে লাল পাড় অফ হোয়াইট সিল্কের শাড়ি, লাল ব্লাউজ। গলায় সোনালি চিক ও নেকলেস, দুই হাতে সোনালি রঙের বালা ও রতনচূড়, কানে সোনালি রঙের ভারি দুল। ভিডিওতে নেটিজেনদের নজর কেড়েছে শ্রাবন্তীর সিঁথির লাল সিঁদুর। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শ্রাবন্তী ব্যবহার করেছেন আইকনিক গান ‘মাঝে মাঝে তব দেখা পাই’। ভিডিওটি শেয়ার করে শ্রাবন্তী নিজেও লিখেছেন, এই গান বাঙালির চিরন্তন। কিন্তু নেটিজেনদের প্রশ্ন আপাতত শ্রাবন্তীর সিঁদুর ঘিরে।

Advertisements

তাঁদের ধারণা, অভিরূপকে বিয়ে করেছেন শ্রাবন্তী। কিন্তু তা কখনওই সম্ভব নয়। কারণ তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। আইনত বিবাহ বিচ্ছেদ না হওয়ার ফলে শ্রাবন্তী বা রোশন কেউই নতুন করে সংসার পাততে পারবেন না। 2019 সালে অমৃতসরে গোপনে রোশনকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই তাঁদের দাম্পত্যে চিড় ধরে। দুজনে আলাদা থাকতে শুরু করেন। প্রথমে রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য আদালতে মামলা করলেও শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দেন, তিনি ফিরে যেতে চান না রোশনের কাছে।

Advertisements

এই মুহূর্তে শ্রাবন্তী ব্যস্ত নিজের কেরিয়ার নিয়ে। গত মাসে মুক্তি পেয়েছে তাঁর নতুন ফিল্ম ‘ভয় পেও না’। এই ফিল্মে ওম সাহানী (Om Sahani)-র বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। এছাড়াও মুক্তির পথে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান (Shanto Khan)।

Advertisements

whatsapp logo
Advertisements