Viral: বিয়ের পর নতুন বউয়ের উদ্দাম নাচ দেখে চমকে গেলেন শাশুড়ি, ভাইরাল ভিডিও

দেখো কাণ্ড, সবে মাত্র বিয়ে হয়েছে, এদিকে এক ঘর শ্বশুর বাড়ির লোকেদের সামনেই কোমর দুলিয়ে তুমুল নাচ নতুন বউয়ের। বিয়ের পর বউরা সাধারণত একটু শান্ত হয়ে যায়। কিন্তু, এই বউ…

Avatar

Advertisements
Advertisements

দেখো কাণ্ড, সবে মাত্র বিয়ে হয়েছে, এদিকে এক ঘর শ্বশুর বাড়ির লোকেদের সামনেই কোমর দুলিয়ে তুমুল নাচ নতুন বউয়ের। বিয়ের পর বউরা সাধারণত একটু শান্ত হয়ে যায়। কিন্তু, এই বউ যে সে বউ নয়। কোমর দুলিয়ে ঠুমকা দিচ্ছে রীতিমত।

মাথা পুরোটাই শাড়ির আঁচল দিয়ে ঢাকা। মুখের কোনো অংশ দেখা যাচ্ছে না। মাঝে মধ্যে মুখ থেকে আঁচল সরিয়ে যাচ্ছে। তবে দেখে মনে হচ্ছে এটি কোনো নতুন বউ নয়। হয়তো কোনো পুরুষ নারীর ছদ্মবেশে এসে নাচ করছেন। কারণ, যিনি নাচ করছেন তার শরীরের গড়ন অনেকটা পুরুষদের মতন।

Advertisements

বিহার বা অন্যান্য কিছু জায়গায় চল আছে যে পুরুষরা মেয়েদের মতন সাজেন, শাড়ি পরেন, মেক আপ করেন, এবং নাচ, স্টেজ শো করেন। এই ভিডিওতে একটি পুরুষ মহিলাদের মতন সেজেছেন, শাড়ির আঁচল লম্বা করে মুখ পর্যন্ত ঢেকে তুমুল নাচ শুরু করেছেন। কখনো নাচতে নাচতে যোগাসন করে ফেলছেন, কখনো উল্টে গিয়ে থালা মুখে নিয়ে নাচ করছেন।

Advertisements

এমন হাই ভোল্টেজ নাচ দেখে নেট জনতার চক্ষু চড়কগাছ। অনেকের ধারণা এটি কোনো নব বিবাহিতা বধূ, কেউ ভাবছেন এটি কোনো মহিলা নয়, আসলে এটি পুরুষ মানুষ। সত্যি কি তাই? চলুন দেখে নিই, ইন্টারনেটে ভাইরাল হওয়া নতুন বউয়ের ব্রেক ড্যান্স।

Advertisements

সোশ্যাল মিডিয়ার যুগে আজকাল যেকোনো উদ্ভট ভিডিও ভাইরাল হয়ে যায় মিনিটের মধ্যে। তাই বেশিরভাগ মানুষ শুধু মাত্র ইন্টারনেটের সহায়তায় শুরু করে দিয়েছেন ক্রিয়েটিভিটি প্রদর্শনের।

whatsapp logo
Advertisements