Hoop Viral

VIRAL: স্বপ্না চৌধুরীর নতুন নাচের জাদুতে বুঁদ ভক্তরা, দেখুন ভাইরাল ভিডিও

হরিয়ানা সিনেমা জগতে স্বপ্না চৌধুরী একজন জনপ্রিয় অভিনেত্রী তথা নর্তকী। এক নামেই তাকে সকলেই চেনে। বিগত বেশ কিছু বছর ধরে দাপটের সঙ্গে হরিয়ানা সিনেমা জগতে কাজ করে চলেছেন তিনি। বিয়েও করেছেন, একটি পুত্র সন্তানও রয়েছে তার। এরপরেও সেই পুরনো স্বপ্না একইরকম রয়েছেন। একটা সময় ‘তেরি আখিয়া কি এ কাজল’ গানের মধ্য দিয়েই জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। মাঝে বিরতি নেন। আবার ফেরেন পুরোনো ছন্দে।

উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর গান ও নাচের প্রদর্শনের জন্য লোকেরা এতটাই পাগল যে তাঁর গান আসার সাথে সাথে তারা সোশ্যাল মিডিয়ায় ভিড় করে। কিছুদিনের মধ্যে সেই গানের ভিডিও তরতর করে বাড়ে। পাশাপাশি, স্বপ্না চৌধুরী নিজেও তার ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন, প্রায় সময় ছবি, ভিডিও আপলোড করেন তিনি।

দিল্লি থেকে ২০ কিলোমিটার দূরে নজফগড়ে স্বপ্নার বাড়ি। নিজের বাড়ি থেকেই সমস্ত কাজ সামলান স্বপ্না। একের পর এক স্টেজ শো করে উপার্জনের রাস্তা তৈরি করেছেন তিনি। একটা সময় বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন।ফলে এই মুহূর্তে স্বপ্না চৌধুরীকে চেনে না এমন মানুষ কমই আছে।

সম্প্রতি, প্রকাশ্যে এসেছে স্বপ্না চৌধুরীর নতুন একটি ভিডিও। জনপ্রিয় পাঞ্জাবী গান ‘সোনে কি তাগদি’র (sone ki Tagdi )তালে তালে নেচেছেন স্বপ্না। পরনে তার হলুদ- সবুজ সালোয়ার কামিজ, মানানসই জুতো ও মেক আপ। এই মিউজিক ভিডিও এখনও পর্যন্ত বহু মানুষ দেখে নিয়েছে। মুহূর্তে ভাইরাল হয়েছে ‘সোনে কি তাগদি’ গানের স্বপ্নার স্টেপ।

Related Articles