Hoop VideoHoop Viral

অক্ষরার সঙ্গে ঘনিষ্ঠতায় মাতলেন প্রদীপ পাণ্ডে, দরজা বন্ধ করে দেখবেন

হরেক রকম কনটেন্টের জন্য হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা বেশ আকর্ষণ করছে দর্শককে। হিন্দি সিনেমা ছেড়ে ভোজপুরি কনটেন্ট দেখছেন অনেকেই। বর্তমানে যে কোনো উৎসব অনুষ্ঠানেই জায়গা করে নেয় ভোজপুরি গান। এভাবেই যদি চলতে থাকে তাহলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন ইন্ডাস্ট্রিকেও ছাপিয়ে যেতে পারে বলে মত বিনোদন প্রেমীদের। এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তা এবং চাহিদা তুঙ্গে।

প্রসঙ্গত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কজন অভিনেতা রয়েছেন তাদের মধ্যে থেকে সুদর্শন হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবেন প্রদীপ পাণ্ডে চিন্টু। এখনো পর্যন্ত বহু ছবিতেই অভিনয় করেছেন তিনি। মুখ দেখিয়েছেন মিউজিক ভিডিওতে। অভিনয়ের সঙ্গে সঙ্গে নাচেও তুখোড় তিনি। ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। বিশেষ করে সুপারহিট নায়িকা অক্ষরা সিংয়ের সঙ্গে তাঁর রসায়ন অনেকেই বেশ পছন্দ করেন।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংও (Akshara Singh) কম যান না। তাঁর মিষ্টি মুখ অথচ বোল্ড অবতার বহু দর্শকেরই হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। প্রদীপ পাণ্ডের সঙ্গে তাঁর জুটি দর্শকদের বিশেষ প্রিয়। এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওটির কথা বলা হচ্ছে সেটি হল ‘লায়লা মজনু’ ছবির গান ‘Rani Koin Khani Badu Tu Ta Patar Na’। অভিনয়ের সঙ্গে সঙ্গে গানটি গেয়েওছেন প্রদীপ পাণ্ডে। তাঁর সঙ্গে গলা মিলিয়েছেন প্রিয়াঙ্কা সিং। মিউজিক ভিডিওতে নাচের স্টেপ দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন প্রদীপ পাণ্ডে এবং অক্ষরা।

বছর দুয়েক আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটি এখনও পর্যন্ত ১৬ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। লাইক পড়েছে ৫০ হাজারের বেশি। কমেন্ট বক্সে নেটিজেনরা প্রদীপ পাণ্ডে চিন্টু এবং অক্ষরা জুটির আরও ভিডিও দেখার দাবি জানিয়েছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই