whatsapp channel

Shubhamoy Chatterjee: টলিউডে ফের দুঃসংবাদ, ক্যান্সারে প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

টলিউডে শুরু হয়েছে একের পর এক দুসংবাদের রেশ। কেউ আত্মহত্যা করছেন তো কেউ জীবনের লড়াই থেমে যাচ্ছেন। আজ, অর্থাৎ ১৪ ই জুন প্রয়াত হয়েছেন টলিউডের পরিচিত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায় (Shubhamoy…

Avatar

Advertisements
Advertisements

টলিউডে শুরু হয়েছে একের পর এক দুসংবাদের রেশ। কেউ আত্মহত্যা করছেন তো কেউ জীবনের লড়াই থেমে যাচ্ছেন। আজ, অর্থাৎ ১৪ ই জুন প্রয়াত হয়েছেন টলিউডের পরিচিত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায় (Shubhamoy Chatterjee)।

Advertisements

ক্যান্সারে ভুগছিলেন তিনি। গত ১৬ মে ক্যানসারে আক্রান্ত হয়ে হাসাপাতালে ভর্তি হন শুভময়। লড়াই চলছিল পুরোদমে। শেষে, লড়াই থামিয়ে বিদায় নেন অভিনেতা। আজ, ১৪ জুন সকাল সাড়ে আটটা নাগাদ বাইপাসের ধারে একটি বেসরকারী হাসাপাতালে তিনি প্রয়াত হন।

Advertisements

একাধিক কাজ করলেও আপনি যদি ‘মহালয়া’ (Mahalaya) ছবি দেখে থাকেন তবে পঙ্কজ কুমার মল্লিকের চরিত্র আপনার জানা থাকবে। এই চরিত্রে অভিনয় করে প্রয়াত অভিনেতা দর্শক মনে ডাক কাটেন। এছাড়াও, চোলাই’ ছবির সংলাপ তাঁরই লেখা।

Advertisements

টলিউডে পল্লবী থেকে বিদিশা পরপর তিনটি আত্মহত্যা, এরপরেই কে কে র আচমকা মৃত্যু টলি মহলে শোকের বার্তা বহন করছিল, এরই মধ্যে এমন বিশিষ্ট শিল্পীর প্রয়াণে অনেকেই গভীর ভাবে শোকাহত।

Advertisements
whatsapp logo
Advertisements