Hoop VideoHoop ViralRegional

Viral: নায়কের সঙ্গে সুইমিংপুলে ঘনিষ্ট অবস্থায় কি করলেন যামিনী সিং! দেখুন ভিডিও

ভোজপুরী ইন্ডাস্ট্রি মানেই রমরমিয়ে চলা গদগদ কোনো দৃশ্য। সিনেমা যেমন হিট হয়, তার থেকেই কয়েকগুণ বেশি হিট হয় সিনেমায় থাকা বোল্ড গানের দৃশ্য। বিশেষত, সোশ্যাল মিডিয়ার যুগে মানুষ এক লাফে পৌঁছে যাচ্ছে ভোজপুরী ইন্ডাস্ট্রির অন্দরমহলে। সিনেমা পুরোটা গলাধঃকরণ না করলেও গানের দৃশ্য উপভোগ করেন। অনেকেই আছেন যারা ভোজপুরী সিনেমার ভাষা বোঝেন না। তাতে কি? গল্পে রগরগে দৃশ্য থাকলেই হল।

আজকের ভিডিওতে আপনি দেখতে পাবেন অভিনেত্রী যামিনী সিং ও দীনেশ লাল যাদবের রোম্যান্টিক সুইমিং পুলের দৃশ্য।প্রেমিকা কল্পনা করছেন তার প্রেমিককে। স্বপ্নে প্রেমিক এসে প্রেমিকার শরীর ছুঁয়ে যাবে। ‘লাল্লু কি লায়লা’( Lallu Ki Laila )ছবির গানের মধ্যে এমন উষ্ণ দৃশ্য দর্শক মনে জায়গা করে নিয়েছে।

দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়া এই দৃশ্যে হিরো এবং হিরোইন হলেন যামিনী সিং।সুইমিং পুলের সামনে শ্যুটিং হয়েছে। ‘একবার এ রাজা আখিয়া কে সোঝা’ ( Ek Baar E Raja Ankhiya Ke Sojha) গানের সাথে নাচতে দেখা গিয়েছে দুজনকে। এই গানের সুর দেন মধুকর আনান্দ, এবং গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং।

প্রসঙ্গত, ‘একবার এ রাজা আখিয়া কে সোঝা’ গানের দৃশ্য ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে দু’বছর আগে শেয়ার করা হয়।এখনও পর্যন্ত এর দর্শক সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে এই ভিডিওটি ৭১ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। নীরাহুয়া বরাবর ভোজপুরী ইন্ডাস্ট্রির হিট ও সফল নায়ক। তাই তার সঙ্গে জুটি বেঁধে যারাই অভিনয় করেন তারাই জনপ্রিয় হয়ে ওঠেন রাতারাতি। দেখুন সুইমিং পুলের গরম গরম ভিডিও।

Related Articles