whatsapp channel

Lifestyle: শুধু কয়েকটি নিয়ম পালনে মা লক্ষ্মীর কৃপায় অর্থবৃষ্টি হবে আপনার উপর

অর্থনৈতিক সংকটে জেরবার হয়ে যাচ্ছেন অথবা কি করে এই অর্থনৈতিক সঙ্কট থেকে নিজেকে কাটিয়ে উঠতে পারবেন কিছুতেই ভেবে পাচ্ছেননা? সমস্যার সমাধান রয়েছে আমাদের কাছে। আপনি যদি কতগুলি নিয়ম মেনে চলতে…

Avatar

Advertisements
Advertisements

অর্থনৈতিক সংকটে জেরবার হয়ে যাচ্ছেন অথবা কি করে এই অর্থনৈতিক সঙ্কট থেকে নিজেকে কাটিয়ে উঠতে পারবেন কিছুতেই ভেবে পাচ্ছেননা? সমস্যার সমাধান রয়েছে আমাদের কাছে। আপনি যদি কতগুলি নিয়ম মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবনেও মা লক্ষ্মী তার কৃপা বর্ষণ করবেন। মা লক্ষ্মীর কৃপা বর্ষণ করতে আপনাকে প্রতি বৃহস্পতিবার মনোযোগ সহকারে মা লক্ষ্মী পুজো করতে হবে। তাছাড়া প্রতিদিন মা লক্ষীকে আপনাকে পুজো করতে হবে এবং বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় মা লক্ষ্মীর পাঁচালী পড়তে হবে।

Advertisements

অনেকেই যারা ব্যস্ততার মধ্যে থাকেন, তারা কিন্তু যদি না সময় পান সারা সপ্তাহে তারা অন্তত সপ্তাহে একটা দিন মা লক্ষ্মী পুজো করুন, লক্ষ্মীপুজো ঠিক মতন করতে পারেন, সকালবেলা ঘুম থেকে উঠে স্নান করে শুদ্ধ কাপড়ে তাহলেই কিন্তু আপনার মনস্কামনা পূর্ণ হবে। জ্যোতিষ মতে, গোটা জুন মাস জুড়ে কিন্তু কয়েকটা রাশির উপরে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ করবেন।

Advertisements

এই ভাবে যদি সঠিক নিয়মে পুজো করতে চান, তাহলে অবশ্যই মা লক্ষ্মী পুজো করার সময় তার সামনে তার পায়ের ছাপ এঁকে দেন। মা লক্ষ্মীর পায়ের ছাপ আপনি যদি আলপনায় আঁকতে পারেন, তাহলে আপনার জন্য তা অনেকটাই শুভ হবে। এইভাবে নিয়ম করে মা লক্ষ্মী পুজো করুন দেখবেন, আপনার কোনদিন অর্থনৈতিক সমস্যা হবে না। যদি সমস্যা থাকে তাহলেও কিন্তু এই জুন মাসে কয়েকটা রাশির মধ্যে তা একেবারে শেষ হয়ে যেতে চলেছে। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না যারা বিশ্বাস করেন না, তাদের জন্য কিন্তু এই লেখাটিই নয় আমাদের Hoophaap-এর পেজে কোনোরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

Advertisements
whatsapp logo
Advertisements