whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত সন্তানের ছবি দিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

কুমকুম ভাগ্যের বিখ্যাত অভিনেত্রী শিখা সিং। বেবি বাম্প এবং সন্তানের সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করে মাসখানেক ধরেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। শিখা সিংয়ের পোস্টগুলি শুধুমাত্র আকর্ষণীয় ছবির জন্য…

Avatar

HoopHaap Digital Media

কুমকুম ভাগ্যের বিখ্যাত অভিনেত্রী শিখা সিং। বেবি বাম্প এবং সন্তানের সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করে মাসখানেক ধরেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।

শিখা সিংয়ের পোস্টগুলি শুধুমাত্র আকর্ষণীয় ছবির জন্য জনপ্রিয় হয়ে থাকে না। পাশাপাশি পোস্টের ক্যাপশনগুলিও মোটিভেট করে সাধারণ মানুষকে। ক্যাপশনগুলিতে বেশ রসিয়েই জীবনের বিভিন্ন অভিজ্ঞতাকে ইতিবাচক ভাবে তুলে ধরেন শিখা।

সম্প্রতি ইনস্টাগ্রামে করা নতুন পোস্টে শিশু সন্তানের সঙ্গে নতুন একটি ছবি শেয়ার করেছেন শিখা। ছবিতে অভিনেত্রীর কোলে তাঁর দিকে ফিরে ঘুমন্ত শিশু। আবক্ষ এই ছবিতে শিখার দৃষ্টি ক্যামেরার দিকে এবং চোখে মুখে সামান্য ক্লান্তির ছাপ।

অবশ্য ইতিবাচক মাতৃত্বে ভরপুর শিখার ক্যাপশন। সামান্য ক্লান্তিকে ফুৎকারে উড়িয়ে দিয়ে তাঁর বক্তব্য সন্তানকে সময় দিতে প্রয়োজন পর্যাপ্ত ঘুম। আবার সন্তানকে মানুষ করতে একজন মায়ের শক্তিশালী এবং খুশি থাকাটা অত্যন্ত জরুরি। তাই, তাঁর মুখ দেখে কোনো কিছু বিচার করতে স্পষ্ট নিষেধ করেন অভিনেত্রী। মাতৃত্বকালীন প্রতিকূলতার মধ্যেও শিখার হাসিখুশি থাকার ইতিবাচক মনোভাব প্রশংসা পাচ্ছে নেটদুনিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media