whatsapp channel
BollywoodHoop Plus

Tridha Choudhury: সুতোর বিকিনি পরে সুইমিংপুলে ঝড় তুললেন আশ্রমের ‘ববিতা বৌদি’

বাংলার বহু মেয়ে আছে যারা হিন্দি, তামিল, তেলেগু বা ভোজপুরি দুনিয়ায় গিয়ে নিজের কেরিয়ার তৈরি করেছেন। সেরকমই একজন হলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। বর্তমানে তিনি ববিতা বৌদি নামেই বেশি পরিচিত। কারণ, আশ্রমে (Aashram season 3) গিয়ে তিনি সত্যিকারের বোল্ড অ্যান্ড হট ববিতা বৌদি হয়েছেন।

আশ্রম সিরিজে অভিনয় করেছেন ত্রিধা। বোল্ড সিন করার জন্য মুখরোচক গসিপের বিভাগে নাম লিখিয়েছেন তিনি। যারা আশ্রম সিরিজ দেখেননি তারা অন্তত পক্ষে অভিনেত্রীর বোল্ড সিনের ক্লিপিং দেখে নিয়েছেন। এই মুহূর্তে ত্রিধা চৌধুরী হয়ে উঠেছেন সিনে ইন্ডাস্ট্রির টক অফ দ্যা টাউন। দেখুন অভিনেত্রীর ক্যারিশমা।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

ইনি ছবি পোস্ট করতেই এখন তা দাবানলের মত হুহু করে ছড়িয়ে পড়ছে। অভিনেত্রীর বোল্ড ছবি দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা। সিজলিং লুক হোক বা এথনিক, ত্রিধা প্রতিটি অবতারে এক্কেবারে পারফেক্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

২০১৩ সালে এই অভিনেত্রী সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ এর মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। এরপর ‘দেহলিজ’ নামে একটি হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন। পরবর্তীতে তামিল তেলেগু প্রজেক্টে কাজ। তার সর্বশেষ কাজ হল ‘আশ্রম’। এখন এই আশ্রমের ববিতা বৌদি সোশ্যাল মিডিয়ার হট কেক। সোশ্যাল মিডিয়ায় তার রূপের জাদুতে মুগ্ধ অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

whatsapp logo