BollywoodHoop Plus

Alia Bhatt: প্রথম উপার্জনের টাকায় নিজের কোন শখ মিটিয়েছিলেন আলিয়া!

আলিয়া ভাট (Alia Bhatt)-এর জীবনটা প্রায় রোলার কোস্টার হয়ে গিয়েছে। বিয়ের পর হানিমুনে না গিয়ে পাড়ি দিয়েছিলেন দিল্লি। সেখানে করণ জোহর (Karan Johar) নির্মিত ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং শেষ করেছেন তিনি। এরপরেই পাড়ি দিয়েছেন হলিউডের উদ্দেশ্যে। সেখানে তাঁর প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর প্রথমার্থের শুটিং শেষ করেই আবারও আলিয়া ফিরেছেন মুম্বই। শুরু হয়েছে তাঁর প্রযোজনা সংস্থার ফিল্ম ‘ডার্লিং’-এর শুটিং। পাশাপাশি চলছে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন। এর মধ্যেই আবারও হলিউডে ফিরে গিয়েছেন আলিয়া।

বলিউডে করণ জোহর নির্মিত ফিল্ম ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমে ডেবিউ করেছিলেন আলিয়া। 2012 সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছিল বিগ হিট। এরপর একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছেন আলিয়া। বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত তারকাদের তালিকায় আলিয়ার নাম থাকলেও তিনি এখনও ভুলতে পারেননি তাঁর প্রথম উপার্জনের কথা।

একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, সুন্দর ব্যাগ ও বাহারি জিম ট্রাউজার পছন্দ করেন। এই কারণে প্রথম উপার্জনের টাকা থেকে তিনি কিনেছিলেন একটি ব্যাগ। এছাড়াও ঘুরে বেড়াতে পছন্দ করেন আলিয়া। বেড়াতে গিয়ে শপিং না করলেও হোটেলে থাকার ক্ষেত্রে আলিয়া বেশি খরচ করেন।

আপাতত আলিয়ার শখ একটি প্রাইভেট জেট ও হিল স্টেশনে একটি বাংলোর। তবে এই মুহূর্তে মাতৃত্ব নিয়ে ব্যস্ত আলিয়া। কেরিয়ারের পিক আওয়ারে মা হতে চলেছেন তিনি।

Related Articles