whatsapp channel

‘দে দে পাল তুলে দে’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

'দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না ছেড়ে দে নৌকা আমি যাব মদিনা' গানটি গেয়ে আবারো তাক লাগিয়ে দিল খুদে শিশু। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সে একটার পর…

Avatar

HoopHaap Digital Media

‘দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না ছেড়ে দে নৌকা আমি যাব মদিনা’ গানটি গেয়ে আবারো তাক লাগিয়ে দিল খুদে শিশু। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় সে একটার পর একটা গান গেয়ে মানুষের মন জয় করে নিয়েছে সে। অসাধারণ গানটি গেয়ে তাক লাগিয়ে দিয়েছে এক খুদে। অসাধারণ হারমোনিয়াম বাজানোর দখল এবং গানের গলা শুনে প্রত্যেকেই তার প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই গানটি রীতিমত ভাইরাল হয়ে গেছে।

পূর্ব মেদিনীপুরের কাঁথির অতনু মিশ্র নামের এই ছোট বাচ্চাটি যাকে বলে একেবারে ম্যাজিক করে ফেলেছে। প্রফেশনাল সিঙ্গার দের মতন হারমোনিয়াম বাজিয়ে গানটি গেয়েছে। এই খুদে বাচ্চাটিও নির্ভীকভাবে খুব সহজে একেবারে নিজের কায়দায় গানটি পরিবেশন করেছে।

ছোট শিশুদের পড়াশোনার পাশাপাশি তারা যা করতে চায় তাতে উৎসাহ দেওয়া উচিত। কে বলতে পারে আপনার বাড়ির বাচ্চার মধ্যেই হয়তো ভবিষ্যত প্রজন্মের কোনো শিল্পী লুকিয়ে থাকতে পারে? আর বর্তমানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য খুব বেশি দূরে যেতে হয়না, বাড়িতে বসেই অর্থাৎ সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কারুর মধ্যে যদি সত্যিইকারের ট্যালেন্ট থাকে তাহলে বিশ্ব দরবারে পৌঁছে যাওয়া কোন ব্যাপার নয়। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media