whatsapp channel

Rahul-Rooqma: গোপন ভিডিও ফাঁস করলেন রাহুল, রেগে আগুন রুকমা!

‘দেশের মাটি’ থেকে সুপারহিট জুটিতে পরিণত হয়েছেন রাহুল (Rahul Arunodoy Banerjee) ও রূকমা রায় (Rooqma Ray)। তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একাধিক গ্রুপ। ‘দেশের মাটি’-র নায়ক-নায়িকার তুলনায় অধিক জনপ্রিয়…

Avatar

Advertisements
Advertisements

‘দেশের মাটি’ থেকে সুপারহিট জুটিতে পরিণত হয়েছেন রাহুল (Rahul Arunodoy Banerjee) ও রূকমা রায় (Rooqma Ray)। তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একাধিক গ্রুপ। ‘দেশের মাটি’-র নায়ক-নায়িকার তুলনায় অধিক জনপ্রিয় ছিলেন এই জুটি। বর্তমানে রাহুল ও রুকমা একসাথে জুটি বেঁধে অভিনয় করছেন ‘লালকুঠি’-তে। কিছুদিন আগে ‘লালকুঠি’-তে তাঁদের বিয়ের দৃশ্য দেখানো হলে নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন, বাস্তবে এই জুটি কবে সাতপাকে বাঁধা পড়ছেন! এমনকি রাহুল ও রুকমার প্রেমের গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে টেলিপাড়ায়। তবে এবার রাহুলের উপর রেগে গেলেন রুকমা।

Advertisements

ইদানিং সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল বা রিয়েলিটি শোয়ের নেপথ্যের কান্ড-কারখানা তুলে ধরা হয় যার পোশাকি নাম ‘বিটিএস’। কখনও বানানো হয় মেকআপ রুম সিক্রেট নিয়ে ইন্সটাগ্রাম রিল। কখনও বা বিভিন্ন ছবি শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের সাথে সম্পর্ক তৈরির অন্যতম পথ হল ‘বিটিএস’। এইরকম একটি ‘বিটিএস’-এর কারণেই রাহুলের উপর রেগে গেলেন রুকমা।

Advertisements

মঙ্গলবার, ইন্সটাগ্রামে রাহুল একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, ‘লালকুঠি’-র সেটে শাড়ি পরে ও মেকআপ নিয়ে ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছেন রুকমা। একই সাথে ঘুমাচ্ছেন প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)-ও। ভিডিওটি শেয়ার করে রাহুল লিখেছিলেন, ‘লালকুঠি’-র স্লিপিং বিউটি। প্রত্যুত্তরে কপট রাগ দেখিয়ে রুকমা লিখেছেন, রাহুল খুব খারাপ, তিনি তাঁকে একটু শান্তিতে থাকতেও দেবেন না!

Advertisements

‘লালকুঠি’ সিরিয়ালটির চিত্রনাট্য গড়পড়তা সিরিয়ালের তুলনায় একটু অন্য ধরনের হলেও সিরিয়ালের টিআরপি ভালো নয়। কিন্তু তার মধ্যেও রাহুল ও রুকমার জুটি বরাবর পছন্দ করছেন দর্শকরা।

Advertisements

whatsapp logo
Advertisements