BollywoodHoop Plus

Bipasha Basu: অন্তঃসত্ত্বা বিপাশার ওজন কমার রহস্য কি!

মাত্র কয়েকদিন আগেই বিপাশা বসু (Bipasha Basu)-র সাধের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। বাঙালি মতে সাধ খাওয়ার পাশাপাশি বিপাশার জন্য তাঁর স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover) আয়োজন করেছিলেন বেবি শাওয়ারের। সেখানে গোলাপি পোশাকে দেখা মিলেছে বিপাশার। তবে অন্তঃসত্ত্বা থাকাকালীন বিপাশার ওজন কিন্তু বেশি বাড়েনি।

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিপাশা জানালেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম কয়েকটা মাস তাঁর জন্য যথেষ্ট কঠিন ছিল। বিপাশা এর আগে মর্নিং সিকনেসের কথা শুনেছেন। তবে তাঁর পুরো শরীর খারাপ লাগত। অধিকাংশ সময় বিপাশা বিছানায় শুয়ে থাকতেন। নাহলে তাঁকে বাথরুমে যেতে হত। খাবার খেতেও ইচ্ছা হত না। ফলে তাঁর ওজন যথেষ্ট কমে গিয়েছিল। তবে ধীরে ধীরে শারীরিক সমস্যা নিজে থেকেই কমে গিয়েছিল। অন্তঃসত্ত্বা থাকাকালীন বিপাশা ওয়ার্কআউট করতে পারছেন না। তবে বিপাশা জানালেন, তাঁর ডায়েটে পরিবর্তন হয়নি।

বিপাশা আগের মতোই কার্বোহাইড্রেট, ফ্যাট, প্রোটিন, লিন মিটস, ফল, সবুজ শাক-সব্জি খাচ্ছেন। পর্যাপ্ত পরিমাণ জল পান করেন তিনি। তবে ওয়ার্কআউট বন্ধ করে বিশ্রাম নেওয়া বিপাশার পক্ষে যথেষ্ট কঠিন ছিল। চলতি বছরের অগস্ট মাসে বিপাশা তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর মা হওয়ার খবর জানিয়েছেন। তিনি এই সময়কে এক নতুন অধ্যায় বলে বর্ণনা করেছেন যা তাঁদের পূর্ণতা দিয়েছে।

2015 সালে বিপাশার সাথে করণের প্রেমের সূত্রপাত হয়। 2016 সালের এপ্রিল মাসে বাঙালি মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন করণ ও বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo