whatsapp channel
Hoop Viral

সন্ধ্যা মুখার্জির গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

‘আমাদের ছুটি ছুটি’ গানটি গেয়ে আবারো তাক লাগিয়ে দিল খুদে শিশু। অসাধারণ গানটি সোশ্যাল মিডিয়ায় গেয়ে তাক লাগিয়ে দিয়েছে এক খুদে। অসাধারণ হারমোনিয়াম বাজানোর দখল এবং গানের গলা শুনে প্রত্যেকেই তার প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই গানটি রীতিমত ভাইরাল হয়ে গেছে।

পূর্ব মেদিনীপুরের কাঁথির অতনু মিশ্র নামের এই ছোট বাচ্চাটি যাকে বলে একেবারে ম্যাজিক করে ফেলেছে। শ্রদ্ধেয়া সন্ধ্যা মুখার্জীর গাওয়া ‘আমাদের ছুটি ছুটি গানটি’ বড়দের ও গাওয়ার সময় বেশ সাহসের প্রয়োজন হয়। কিন্তু এই খুদে বাচ্চাটিও নির্ভীকভাবে খুব সহজে একেবারে নিজের কায়দায় গানটি পরিবেশন করেছে।

ছোট শিশুদের পড়াশোনার পাশাপাশি তারা যা করতে চায় তাতে উৎসাহ দেওয়া উচিত। কে বলতে পারে আপনার বাড়ির বাচ্চার মধ্যেই হয়তো ভবিষ্যত প্রজন্মের কোনো শিল্পী লুকিয়ে থাকতে পারে? আর বর্তমানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য খুব বেশি দূরে যেতে হয়না, বাড়িতে বসেই অর্থাৎ সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কারুর মধ্যে যদি সত্যিইকারের ট্যালেন্ট থাকে তাহলে বিশ্ব দরবারে পৌঁছে যাওয়া কোন ব্যাপার নয়। এইজন্য নতুন প্রজন্মও সোশ্যাল মিডিয়ার কাছে অনেকটাই কৃতজ্ঞ। সেই অসাধারণ গানের ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo