Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: গোলাপি অন্তর্বাসের ফাঁকে দৃশ্যমান ক্লিভেজ, ‘লাস্যময়ী’ ঋতাভরী ঝড় তুললেন নেটদুনিয়ায়!

জীবন যেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র কাছে রোলার কোস্টার রাইড। ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্ণিয়া থেকে পড়াশোনা শেষ করেছিলেন পরপর দুটি অস্ত্রোপচার হওয়ার সময়েই। মানসিক অবসাদকে হারিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ঋতাভরী। কাউন্সেলিং-এর জন্য চালু করেছেন হেল্পলাইন। কিন্তু তবু বিনোদন জগতের সাথে অবিচ্ছেদ্য তিনি। সম্প্রতি ভাইরাল হল ঋতাভরীর কয়েকটি ছবি।

ছবিগুলিতে ঋতাভরীর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের হল্টারনেক ব্রালেট। ব্রালেটটি গ্লিটারি ও ডিপ নেক। ফলে ঋতাভরীর ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। কিন্তু নিজের শরীরকে তিনি মুড়ে রেখেছেন গোলাপি রঙের ফারের স্টোল দিয়ে। ঋতাভরীর কানে রয়েছে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। চোখে রয়েছে শিমারি আইশ্যাডোর ছোঁয়া। নখ রাঙানো গোলাপি নেলপালিশে। ঠোঁটে হালকা লাল লিপস্টিক। সিল্কি চুল ছেড়ে রেখেছেন ঋতাভরী। ছবিতে তাঁকে কখনও দেখা যাচ্ছে হাসতে, কখনও বা চুল নিয়ে খেলা করতে।

গত মাসে ঋতাভরীর ইন্সটাগ্রাম পরিবারে ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে তিন মিলিয়নে। ঋতাভরী তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন, তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন। তবে বাকিটুকু সাসপেন্স রেখেছেন ঋতাভরী।

শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee) ও নন্দিতা (Nandita Ray) প্রযোজিত ফিল্ম ‘ফাটাফাটি’-র চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন (Zinia Sen)।

Related Articles