whatsapp channel

প্রয়াত হলেন অভিনেত্রী মন্দিরা বেদীর স্বামী, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই হার্ট অ্যাটাক

বলিউডে ফের শোকের ছায়া। করোনা নয়, হটাৎ হার্ট অ্যাটাক কেড়ে নিল বিশিষ্ট এক পরিচালকের প্রাণ। হ্যাঁ, প্রয়াত হলেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal). আজ সকালেই…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে ফের শোকের ছায়া। করোনা নয়, হটাৎ হার্ট অ্যাটাক কেড়ে নিল বিশিষ্ট এক পরিচালকের প্রাণ। হ্যাঁ, প্রয়াত হলেন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal). আজ সকালেই হার্ট অ্যাটাক হয় তার। নিজ বাড়িতেই অসুস্থ হন এবং শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রাজ ছিলেন একাধারে পরিচালক-প্রযোজক। ‘Pyaar Mein Kabhi Kabhi’ এবং ‘Shaadi Ka Laddoo’-র মতো ছবি তিনি পরিচালনা করেছেন এবং বহু বিজ্ঞাপনে কাজ করেন। উল্লেখ্য, রাজ কৌশলের স্ত্রী মন্দিরা বেদী একজন ভারতীয় অভিনেত্রী, ফ্যাশন ডিজাইনার এবং টেলিভিশন উপস্থাপিকা। ইনি একটা সময় দূরদর্শনে দেখানো ১৯৯৪ সালে টেলিভিশন সিরিয়াল শান্তিতে শিরোনামের ভূমিকায় অভিনয় করে খ্যাতিমানের মর্যাদা অর্জন করেছিলেন। ধারাবাহিক এবং সিনেমার সঙ্গে সঙ্গে খেলার সঞ্চালনাতেও দেখা যায় মন্দিরাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

১৯৯৯ সালে মন্দিরা বিয়ে করেন পরিচালক এবং প্রযোজক রাজ কৌশলকে। বিয়ের ১২ বছর পরে তাদের সংসারে আসে একটি পুত্র সন্তান। নাম রাখেন বীর। এরপরেই সদ্য একটি কন্যা সন্তান দত্তক নেন মন্দিরা ও রাজ। কিন্তু, অকালেই প্রয়াত হলেন মন্দিরার স্বামী রাজ কৌশল। পরিবারসূত্রে জানা যাচ্ছে, আজ সকালে স্বাভাবিক ভাবেই দিন শুরু করেছিলেন রাজ। কিন্তু, হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। কিন্তু কোনও রকম চিকিৎসার সুযোগ দেননি তিনি।

এদিন অভিনেতা রোহিত রয় জানিয়েছেন, বুধবার ভোর রাতে ৪.৩০ লাগাদ মারা যান রাজ। হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর। সেসময় বাড়িতেই ছিলেন রাজ। পরিবারের পক্ষ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া বা কোনও চিকিৎসা শুরু করতে পারার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media