Hoop Life

Lifestyle: বিয়ের পর মেয়েরা ইন্টারনেটে সার্চ করেন এই পাঁচটি জিনিস, দেখলে চমকে যাবেন আপনিও

বিয়ের পর মহিলাদের ( নব বধূ) মনে নানান প্রশ্নের উদয় হয়। বিয়ের আগে থেকেই প্রশ্ন উকি দেয়, যেটা বিয়ের পর আরো জোরদার হয়। চলুন আজ জানবো বিয়ের পর মেয়েরা কোন বিষয়গুলো নিয়ে ইন্টারনেটে বেশি সার্চ করেন ( পুরোটাই গবেষণা ভিত্তিক, আপনার সঙ্গে মিলতেও পারে, আবার নাও মিলতে পারে)

১) নাইট ড্রেস – প্রায় সব মেয়েরা সাজতে পছন্দে করেন। বিয়ের পর নিজেকে শাখা সিঁদুর সাজে দেখে পুরোনো আমির সঙ্গে পার্থক্য করে ফেলে, ফলে নিজেকে আরো চার্মিং, হট লুকে ধরা দেওয়ার জন্য স্টাইলিশ নাইট ড্রেস বা বিকিনি বা শাড়ির খোঁজ করেন।

২) হানিমুন স্পট – অনেকেই আছেন যারা বিয়ের আগেই হানিমুন স্পট ঠিক করে ফেলেন। কেউ কেউ বিয়ের পর দিন ক্ষন ডেস্টিনেশন ঠিক করেন। যারা পরে ঠিক করেন তারা ইন্টারনেটের বিভিন্ন ব্রাউজারে ট্রাভেল ট্যুর কোম্পানির সঙ্গে যোগাযোগ করেন, ডেস্টিনেশনের বিভিন্ন তথ্য সংগ্রহ করেন, ছবি দেখেন।

৩) রান্নাঘরের বা ঘরের আসবাবপত্র ও টুকিটাকি – মেয়েদের জান আটকে থাকে রান্নাঘরে। তারা সবসময় চেষ্টা করে কিভাবে রান্নাঘর সামলাবো। রান্নাঘরের নানান টুকিটাকি জিনিষ অনলাইন সার্চ করে মেয়েরা।

৪) কিভাবে নিরোধ বা পিল ব্যবহার করবো – এই বিষয়টি খুবই গোপনীয়। ইন্টারনেটে বিভিন্ন আর্টিকেল পাওয়া যায়, তাই মেয়েরা বিভিন্ন সাইট ঘুরে জানার চেষ্টা করে সঙ্গমের সময় নিরোধ বা পিল এর ব্যাবহার, কার্যকারিতা সম্পর্কে।

৫) সঙ্গমের টিপস – আজকের দুনিয়ায় বিয়ের আগেই অনেকে সঙ্গমে লিপ্ত হয়ে যান। তাই তাদের কাছে টিপস জরুরি নয়। কিন্তু, যারা দেখা শোনা করে বিয়ে করছেন, তাদের কাছে সঙ্গমের টিপস খুবই গুরুত্বপূর্ন।

Related Articles