whatsapp channel

Raj Chakraborty: শুভশ্রী অতীত, রাজের নতুন ‘পরিণীতা’ হচ্ছেন অন্য কেউ!

কে হবে রাজের 'পরিণীতা', আলিয়া না কৃতী? জোর টক্কর টলি পাড়ায়। সেই মেহুল আর বাবাই দা'র প্রেম মনে আছে? স্কুলের কিশোরী প্রেমে ডুবেছিল এক প্রাপ্তবয়স্ক পুরুষের।বাবাই দা বলে ডাকা, পড়াশুনো…

Avatar

Advertisements
Advertisements

কে হবে রাজের ‘পরিণীতা’, আলিয়া না কৃতী? জোর টক্কর টলি পাড়ায়।

Advertisements

সেই মেহুল আর বাবাই দা’র প্রেম মনে আছে? স্কুলের কিশোরী প্রেমে ডুবেছিল এক প্রাপ্তবয়স্ক পুরুষের।বাবাই দা বলে ডাকা, পড়াশুনো শেখা, সাথে চুপি চুপি প্রেম সবটাই চলতো মেহুলের মনে। কিন্তু, সেই প্রেমের ঝড়ে একদিন হারিয়ে যায় চনমনে ভালোবাসা। কালবৈশাখীর দাপটে প্রেম পুড়ে ছারখার হয়ে যায়। তৈরি হয় প্রতিশোধ। হ্যাঁ, ২০১৯ এ মুক্তি পায় ভালোবাসা বিচ্ছেদ ও প্রতিশোধের একটি কাহিনী, নাম – পরিণীতা (Parineeta)।

Advertisements

অভিনয়ে ছিলেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), বাবাই দা’র ভূমিকায় ঋত্বিক চক্রবর্তী, এবং গৌরব চক্রবর্তী সহ অনেকে। রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পরিণীতা’ সেই সময় এতটাই হিট করে যে প্রায় সমস্ত সিনেমা হল হাউসফুল হয়ে যায়। টেলিভিশনে যতবার দিয়েছে পরিণীতা, টিআরপি (TRP) বেড়েছে চড়চড় করে।

Advertisements

এবারে রাজ আবারও ফিরছেন সেই পরিণীতা নিয়ে। তবে, এবার আর বাংলায় নয়। হিন্দি জগতে পা রাখতে চলেছেন রাজ। কাজ করতে চান আলিয়া (Alia Bhatt) ও কৃতী শ্যাননের (Kriti Sanon) মত দক্ষ অভিনেত্রীদের সঙ্গে।

Advertisements

নতুন করে মেহুল তৈরি করতে চান রাজ (Raj Chakraborty)। আলিয়া যদিও অন্তঃসত্বা, তাই তিনি এই চরিত্রের জন্য এগোবেন কিনা বলা মুশকিল। আপাতত রাজের পছন্দের তালিকায় রয়েছে কৃতী। ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক তার হাতে তৈরি পরিণীতা কে এবারে সর্বভারতীয় স্তরে নিয়ে যেতে চান। সেইজন্যেই উঠে পড়ে লেগেছেন পরিণীতা গল্পের হিন্দি রিমেকের জন্য।

whatsapp logo
Advertisements