Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: আদৃত নয়, এবার রুবেলের বিপরীতে সৌমিতৃষা!

আপাতত টেলিটাউনে শুরু হয়েছে ‘মিঠাই’ শেষ হয়ে যাওয়ার জোরদার গুঞ্জন যদিও তা মানতে নারাজ ‘মিঠাই’ ইউনিট। এর মধ্যেই শোনা গেল চলতি বছর জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে নাকি দেখা যেতে চলেছে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে। তার সাথেই নাকি অভিনয় করতে চলেছেন রুবেল দাস (Rubel Das)।

‘মিঠাই’-এ সৌমিতৃষাকে দেখা যায় মিষ্টি মেয়ে মিঠাইরানির ভূমিকায় অভিনয় করতে। মিঠাই একই সাথে বিভিন্ন ধরনের মিষ্টিও বানাতে পারে, সামলাতে পারে তার স্বামী সিড-কেও। পরিস্থিতির চাপে পড়ে সিড ও মিঠাই-এর বিয়ে হলেও মোদক পরিবারের পুত্রবধূ হওয়ার যোগ্যতা অর্জন করে নিয়েছে মিঠাই। কিন্তু এবার ‘মিঠাই’-এর মিষ্টতা ছেড়ে সৌমিতৃষাকে দেখা যেতে চলেছে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে। তাঁর বিপরীতে মহাদেব-এর ভূমিকায় অভিনয় করবেন রুবেল।

বরাবর জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘মহিষাসুরমর্দিনী’-তে থাকে চমক। দুর্গাপুজোর বেশ কিছুদিন বাকি থাকলেও মহালয়ার অনুষ্ঠানের শুটিং একটু তাড়াতাড়িই হয়ে যায় চ্যানেলের তরফে। তবে প্রতি বার কোনো ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে ফাঁস হয় ‘মহিষাসুরমর্দিনী’-র নাম। নায়ক-নায়িকারা মুখে কুলুপ এঁটে থাকেন অনুষ্ঠান সম্প্রচার হওয়া অবধি। এবারেও তার ব্যতিক্রম হল না। সৌমিতৃষাকে ফোনে পাওয়া যায়নি। অর্থাৎ তিনি মুখ খুলতে চাননি। তবে রুবেল জানিয়েছেন, পুরো পরিকল্পনা আপাতত মৌখিক স্তরে রয়েছে। কথাবার্তা চূড়ান্ত হয়নি। চ্যানেল কর্তৃপক্ষের তরফে গ্রীন সিগন্যাল পাওয়া অবধি অপেক্ষা করছেন রুবেল।

বর্তমানে জমে উঠেছে ‘মিঠাই’। সেখানে আগামী দিনে দেখা যাবে, সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মিঠাই-এর জীবনসংশয়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে প্রোমো। তবে এত কিছু সত্ত্বেও টিআরপি চার্টে ক্রমশ পিছিয়ে পড়ছে ‘মিঠাই’।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Related Articles