whatsapp channel
Hoop PlusTollywood

ফের অশ্লীল মন্তব্যের শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী

টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা কে জানেন? শ্রাবন্তী চট্টোপাধ্যায়।। নায়িকা তাঁর মিষ্টি হাসি আর নজরকাড়া রূপ নিয়ে টলি ইন্ডাস্ট্রিতে বহাল তবিয়তে রাজ করছেন। হ্যাঁ জীবনে এসেছে একাধিক প্রেম ও বিয়ে। শেষে ঘর বেঁধেছেন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার রোশনের সঙ্গে।

এই লকডাউনে নিজের ফ্যানেদের উৎসাহ টিকিয়ে রাখার জন্য অভিনেত্রী বেশ এক্টিভ ছিলেন সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সময় বিভিন সাজে ছবি ও ভিডিও পোস্ট করতে অভিনেত্রী। কিন্তু গোল বাঁধে অন্য জায়গায়। সম্প্রতি, বাংলাদেশের হাই কমিশনারের নিকট অভিযোগ ঠোকেন অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু কেন?

বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরে অশালীন মেসেজ শ্রাবন্তীকে বিভ্রান্ত করছিলো। অগত্যা, ব্যবস্থা নিতে বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী জানান, “যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।” কিন্তু, এরপরেও কি অশ্লীল মেসেজ বন্ধ হয়েছে?

ইতিমধ্যে শ্রাবন্তীর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানেও কিছু নেটিজেন অকথ্য ভাষায় শ্রাবন্তীকে হেনস্থা করেন। একটি কালো ফুল স্লিভ টপ ও একটি প্যান্ট পড়ে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরপর বহু কুৎসিত কমেন্ট আসতে থাকে। এবারে শ্রাবন্তী কার কাছে অভিযোগ দায়ের করবেন!

whatsapp logo