Hoop Viral

Sofia Ansari: কোমর নাচিয়েই রাতের ঘুম কাড়লেন সোফিয়া, টেক্কা দিচ্ছেন উর্ফি জাভেদকেও!

দেশে টিকটকের (TikTok) উপর নিষেধাজ্ঞা জারি হলেও সোফিয়া আনসারি’র (Sofia Ansari) উপর কোনো নিষেধাজ্ঞা জারি নেই। নেট পাড়ায় তার অনেক অনুরাগী রয়েছে। এবং, সেই অনুরাগীরাই তাঁকে ‘নেটমাধ্যমের রানি’ বলে মনে করেন।

বর্তমানে, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে নিজেকে পরিচয় দেন এই সোফিয়া। তার সোশ্যাল মিডিয়ার পেজ খুললেই চোখে আসে ভয়ঙ্কর সাহসী ছবির মেলা। কোনটা ছেড়ে কোনটা দেখবেন ভেবে কুল পাবেন না। বেশিরভাগ সময় এই সোফিয়া বোল্ড লুকে ধরা দেন সকলের কাছে। এবং, প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন।

অনেকে, উর্ফি জাভেদের সঙ্গে তুলনা করছেন সোফিয়ার। কারোর কারোর মত, সোফিয়া উর্ফি জাভেদের থেকেও সাহসী। সম্প্রতি নিজের একটি নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় এসেছেন হট গার্ল সোফিয়া।

বলিউডের অন্যতম জনপ্রিয় হিট গান ‘চিকনি চিকনি পাতলি কামার অ্যাসে না হিলা’র তালে নৃত্য পরিবেশন করেছেন তিনি। তিনি এমন ভাবে শাড়ি ( মারাঠী স্টাইল) ও ব্লাউজ পরেছেন যে তার বক্ষ যুগল প্রায় ঠেলে বেরিয়ে আসতে চাইছে। সাহসিকতার সীমা লঙ্ঘন করেই সোফিয়া এখন হট কেক। সোফিয়ার চোখে-মুখে ছিল আবেদনের তীক্ষ্ণ রস, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার একাধিক পুরুষ ভক্তদের।

Related Articles