whatsapp channel

নম্রতা মাল্লার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়লেন পবন সিং, শুরু হলো শরীরের খেলা

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে…

Avatar

Sourish Das

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

এই ভোজপুরি ইন অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি আবারো পবন সিং এবং ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লার একটি মিউজিক ভিডিও ইউটিউবে ট্রেন্ড তালিকায় উঠে এসেছে। এই ভিডিওতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছেন পবন সিং। তাঁর সাথে মহিলা কণ্ঠে সঙ্গ দিয়েছেন শিল্পী রাজ। পবন সিংয়ের এই গানটি এখন পর্যন্ত ৭ লাখের বেশি মানুষ দেখেছেন। গানটি এত দ্রুত ভাইরাল হচ্ছে যে অল্প সময়ের মধ্যেই এক নম্বরে পৌঁছে গেছে।

পবন সিং ও নম্রতা মাল্লার এই নতুন ভোজপুরি মিউজিক ভিডিওর নাম, ‘লাল ঘাগরা‘। এতে তারকা জুটির বোল্ড রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে নেট জনতাদের। তাঁরা গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন। আর এটা তো বলতেই হয় যে অনেকেই ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লার সৌন্দর্য্যে অভিভূত হয়ে গেছেন।

এই ভিডিও যে ব্লকব্লাস্টার হবে সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এই গানটি এতটাই সুন্দর যে আপনি নাচতে বাধ্য হবেন। গানটি লিখেছেন বিজয় চৌহান এবং সঙ্গীত পরিচালনা করেছেন শুভম রাজ। এটি সারেগামা হাম ভোজপুরি চ্যানেলে পোস্ট করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ২৫ কোটি মানুষ দেখে নিয়েছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।