whatsapp channel

নিজে দাঁড়িয়ে থেকে দেহরক্ষীর জন্মদিন পালন করলেন সালমান খান, তুমুল ভাইরাল ভিডিও

ফের বড় পর্দায় আসতে চলেছেন বলিউডের ভাইজান। এমনিতেই সালমান পুলিশ চরিত্রের জন্য বলিউডে তুমুল জনপ্রিয়। এবারে আসতে চলেছেন একজন শিখ পুলিশের চরিত্রে। প্রসঙ্গত ২০১৮ সালে মারাঠি ক্রাইম ড্রামা অবম্বনে ‘মুলশি…

Avatar

HoopHaap Digital Media

ফের বড় পর্দায় আসতে চলেছেন বলিউডের ভাইজান। এমনিতেই সালমান পুলিশ চরিত্রের জন্য বলিউডে তুমুল জনপ্রিয়। এবারে আসতে চলেছেন একজন শিখ পুলিশের চরিত্রে। প্রসঙ্গত ২০১৮ সালে মারাঠি ক্রাইম ড্রামা অবম্বনে ‘মুলশি প্যাটার্ন’ মুক্তি পেয়েছিল। সিনেমাটি জনপ্রিয়তা পেলে পরবর্তীতে তা বলিউডে মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় অভিনয় করছেন সালমান খান ও তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা। মুভির নাম ঠিক হয়েছে ‘অন্তিম—দ্য ফাইনাল ট্রুথ’। আয়ুশ ইতিমধ্যে সালমানের ফার্স্ট লুক তাঁর ইন্সটাগ্রাম পেজে তুলেও ধরেছেন। যেখানে সালমানকে একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Aayush Sharma (@aaysharma)

এই সিনেমায় সালমান খান ভূমিদস্যুদের বিরুদ্ধে লড়বেন। ইতিমধ্যে শুটিং শুরু হয়েছে ১৬ নভেম্বর থেকে। এই সিনেমায় দেখা যাবে অভিনেতা নিকিতিন ধীরকে একজন গ্যাংস্টারের ভূমিকায়। এখনো পর্যন্ত যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে হিন্দি ছাড়াও এই মুভি তামিল, তেলেগু, কন্নড় এবং ওড়িয়াসহ পাঁচটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে।

অবশ্য এই সিনেমার আগে সালমানের আরও একটি সিনেমা মুক্তি পেতে চলেছে যার শ্যুটিং শেষ, শুধু মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে ‘রাধে—ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও কর্তব্য থেকে কখনো পিছুপা হন না ভাইজান। নিজের বডিগার্ডদের জন্মদিন পর্যন্ত মনে রাখেন সল্লু। সেরকমই এক বডি গার্ডের জন্মদিনের ছোট্ট পার্টিতে দেখা গেল ভাইজানকে। নিজে কেক না খেলেও কেক খাওয়ার পোজ দিয়েছেন তিনি। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media