Hoop PlusTollywood

Koushani Mukherjee: দিন শেষে এই কাজটি করেই ঘামে ভিজে গেলেন অভিনেত্রী কৌশানি

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) একটি উল্লেখযোগ্য নাম। নিজের রূপের জেল্লায় যেমন তিনি যেমন ঘায়েল করেন দর্শকদের, তেমনই আবার তার অভিনয় মন জয় করে আট থেকে আশি কমবেশি সকলেরই। তবে ফিল্মি জীবন ছাড়াও এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল থাকে চিরকাল। কাছের মানুষ বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে পর্দার বাইরে জুটি বেঁধে বরাবর চর্চায় থাকেন অভিনেত্রী। তবে সেই কাছের মানুষ এখন তদন্ত ও জেরার মুখে জেরবার। আর এর মাঝেই ভক্তদের এক নতুন চমক দিলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ে বেশ পটু এই অভিনেত্রী। মডেলিংও তিনি করে থাকেন। তাই এই কাজের জন্য জরুরি ফিটনেস। আর সেদিকে বিশেষ নজর দিয়ে থাকেন অভিনেত্রী। টলিউডের ‘ফিটনেস ফ্রিক’দের তালিকায় উঠে আসে তার নাম। নিজেকে ‘ফিট’ রাখতেই পছন্দ করেন তিনি। তাই নিয়মিত শরীরচর্চা করতেও ভোলেন না তিনি। আর কাছের মানুষের অসময়েও নিজেকে সময় দিতে ভোলেন নি তিনি। এখনো রোজ জিমে গিয়ে কসরত করেন কৌশানি। আর এবার সামাজিক মাধ্যমে ধরা পড়ল সেই ছবি।

সম্প্রতি, অভিনেত্রী লের ‘জিম’ করার একটি ভিডিও ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন জিম প্রশিক্ষক অরিজিৎ ঘোষাল, তিনি টলি অভিনেত্রীদের অনেককেই শরীরচর্চার প্রশিক্ষণ দিয়ে থাকেন। নিজের প্রোফাইল থেকেই ভিডিওটি পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে দেখা গেছে, জিমে শরীরচর্চায় মগ্ন কৌশানিকে। কালো টিকিট স্পোর্টস টি-শার্ট, কালো ট্র্যাক-স্যুট এবং সাদা স্পোর্টস শু-এ দেখা গেছে অভিনেত্রীকে। কখনো তিনি ডাম্বল তুলে হাতের পেশির যত্ন নিচ্ছেন, কখনো আবার করছেন বুকের পেশির ব্যায়াম। আবার তাকে পা ও কোমরের ব্যায়াম করতেও দেখা গেছে এই ভিডিওতে। আর এইসব করতে করতে ঘেমে নেয়ে একাকার হয়েছেন অভিনেত্রী।

ভিডিওর ওপর লেখা ‘লেগ ডে’; অর্থাৎ পায়ের ব্যায়াম করতেই বেশি দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে ভিডিওর ক্যাপশনে ওই ট্রেনার লিখেছেন, ‘পেশি তৈরি জন্য কসরত’। আর এই ভিডিও দেখেই অনেকেই মুগ্ধ। অনেকেই অভিনেত্রীকে দেখে অনুপ্রাণিত হয়েছেন। কেউ কেউ আবার তাকে কটাক্ষ করতেও ছাড়েননি। বনির প্রসঙ্গ টেনে অনেকেই তাকে কটূক্তি করতেও ছাড়েনি। কেউ বলেছেন, ‘আমাদের বাংলার সেরা অভিনেত্রী’; কেউ আবার লিখেছেন, ‘এত ঘাম ঝরিয়ে লাভ কি, হাতে তো ছবি নেই’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা