Hoop StoryHoop Viral

Viral: ‘তুমি আসে পাশে থাকলে’, নদীর ধারে সুপারহিট বাংলা গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও কখনো আবার নানান রকম প্রতিভার সম্ভার। নাচের ভিডিওর মাঝখানে কয়েকটা ভিডিও যেন নজর কেড়ে যায়, যেগুলো মনে থেকে যায় সারা জীবনের জন্য। এরকম এর একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে’ এই গানের সঙ্গে অসাধারণ আসলেন এক যুবতী।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। কালো রঙের টপ আর সাদা রঙের স্কার্ট পড়ে তার অসাধারণ নাচ মানুষকে বেশ আনন্দ দিয়েছে তা কমেন্ট বক্স দেখলেই বোঝা যায় কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে। ভিডিওটি এত মানুষের কাছে পৌঁছে যায় যে ইতিমধ্যেই নেই নাচের ভিডিওটি প্রায় আশি হাজার মানুষ দেখে ফেলেছেন তবে শুধুমাত্র পোশাকি নয় অলংকারের রয়েছে বেশ সৌন্দর্য।

নাচের প্রতিভার মাধ্যমে পৌছে গেছেন বিভিন্ন মানুষের কাছে সেলিব্রেটি মৌমিতা। টলিউডের বনি-কৌশানির জুটিতে অভিনীত ‘পারব না আমি ছাড়তে তোকে’এর ‘তুমি আশেপাশে থাকলে’এই মজার গানের তালে দুর্দান্ত নাচ নেচেছেন। নদীর ধারে খোলা আকাশের নীচে তার নাচ মানুষ না ভালোবেসে থাকতেই পারেনা। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo