Hoop VideoHoop Viral

Web Series: দুই বোনকে নিয়ে একসঙ্গে রোম্যান্স যুবকের, প্রাইভেসি খুঁজে দেখুন এই সিরিজ

বিনোদনের যোগান না থাকলে মানুষ আর রোবটের মধ্যে কোনো পার্থক্যই আর থাকবে না। মানুষ ভেদে পছন্দও ভিন্ন ভিন্ন হয়। আর বিষয়টা বিনোদন হলে ফারাকটা আরোই বেড়ে যায়। কারোর পছন্দ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা, কেউ আবার ভালোবাসেন বাড়িতে বসে নানান OTT প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ (Web Series) দেখতে। কেউ কেউ আবার ডেইলি সোপেই খুঁজে নেন আনন্দ। তবে একটি বিষয়ে সকলেই একমত হবেন। প্রিয় বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়ার (Social Media) উল্লেখ প্রত্যেকের তালিকাতেই থাকবে।

সারাদিনের কাজের ফাঁকে একবার না একবার সোশ্যাল মিডিয়ার কোনো না কোনো প্ল্যাটফর্মে ঢুঁ মারেন না, এমন মানুষ খুঁজলেও হয়তো পাওয়া যাবে না। বর্তমান সময়ে সকলের হাতেই রয়েছে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার প্রতি প্রত্যেকেরই আকর্ষণ রয়েছে এবং নতুন নতুন প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে ওঠার সঙ্গে সঙ্গে নেটিজেনদের ভিড়ও বাড়ছে পাল্লা দিয়ে। বিশেষ করে এখন নতুন আকর্ষণ হয়ে উঠেছে ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। ULLU, KOOKU, প্রাইম শট, MX player (MX Player) এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট।

এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজের সন্ধান থাকছে সেটি রয়েছে Rabbit OTT প্ল্যাটফর্মে। অতি সম্প্রতি এই নতুন সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে এই প্ল্যাটফর্মে। কয়েক সেকেন্ডের ট্রেলারেই উপচে পড়ছে সাহসী দৃশ্য। এই কয়েক দিনেই প্রায় ৯ হাজার ভিউ হতে চলেছে এই ট্রেলারটিতে। সাবস্ক্রাইব করেই দেখে নিতে পারেন এই হাতে গরম নতুন ওয়েব সিরিজ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই