whatsapp channel
BollywoodHoop Plus

Deepesh Bhan: ৪১-এই সব শেষ, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যু জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার

‘ভাবিজি ঘর পার হ্যায়’ (Bhabhi Ji Ghar Par Hai) খ্যাত দীপেশ ভান (Deepesh Bhan) চলে গেলেন গত শুক্রবার। সূত্র মারফৎ জানা গেছে, ক্রিকেট খেলতে গিয়ে হঠাৎ নিচে পড়ে যান তিনি, এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স ছিল মাত্র ৪১. এও জানা যায় যে তিনি কোনো রকম নেশা করতেন না। এরপরেও অকস্মাৎ মৃত্যুর মুখোমুখি হিন্দি টেলিভিশন জগতে নামিয়েছে শোকের বাতাবরণ।

দীপেশ ভান দীর্ঘদিন ধরে Bhabhi Ji Ghar Par Hai কমেডি শোয়ের সাথে যুক্ত ছিলেন এবং তিনি সিরিয়াল মালখান সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের সহকারী পরিচালক অভিনেতারা।

এদিন অভিনেতা বৈভব মাথুরও দীপেশ ভানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন এবং দীপেশের মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন যে হ্যাঁ তিনি আর নেই। এ বিষয়ে আমি কিছু বলতে চাই না, কারণ বলার কিছু নেই। আমরা আপনাকে বলি যে দীপেশ এবং মাথুর শোতে দুই বন্ধুর ভূমিকায় ছিলেন এবং তাদের দুজনেরই খুব ভাল মিল ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, Deepesh Bhan ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর আগে ‘কমেডি কা কিং কৌন’, ‘কমেডি ক্লাব’, ‘ভূতওয়ালা’, ‘এফআইআর’ সহ অনেক কমেডি শো-এর অংশ হয়েছিলেন। এছাড়া আমির খানের সঙ্গেও কাজ করেছেন তিনি একটা সময়। তিনি আমির খানের সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপের বিজ্ঞাপনে উপস্থিত ছিলেন এবং ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফালতু উত্তাপটাং চটপট্টি কাহানি’ ছবিতে কাজ করেছিলেন।

whatsapp logo