Hoop NewsHoop Trending

Partha-Arpita: পার্থকে পেয়ে যাকে ঠকিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়

উচ্চাকাঙ্ক্ষী, সুন্দরী, বিলাসী, এবং কোটিপতি নারী কে? এই মুহূর্তে এমন প্রশ্ন করলে স্বয়ং মুকেশ পত্নী নীতা আম্বানি হয়তো দ্বিতীয় স্থানে থাকবেন। কারণ, এই সব কটি শব্দ এখন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের জন্য প্রযোজ্য।

কিছুদিন আগে পর্যন্ত কেউই চিনতো না এই অর্পিতাকে। West Bengal ssc scam এর পরপর জড়িয়ে গেলেন পার্থ চট্টোপাধ্যায় এবং তারই ঘনিষ্ট বান্ধবী অর্পিতা। পার্থর থেকে বয়সে অনেক ছোট হলেও অর্পিতার বাড়ি বা ফ্ল্যাট ছিল পার্থর দ্বিতীয় ঘর এবং কুবের খানা। মানুষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনে, কিন্তু, মন্ত্রী বাবু ফ্ল্যাট কিনেছেন একের পর এক টাকা রাখার জন্য। এখনও পর্যন্ত পার্থ ও অর্পিতা বিচারাধীন। কিন্তু, জনগণ সেই বিচারের অপেক্ষায় নেই। তাদের কাছে পার্থ চট্টোপাধ্যায় হলেন চরম দোষী এবং এক বস্তা আলুর মধ্যে পঁচা আলু।

ফিরি অর্পিতা প্রসঙ্গে। কে এই অর্পিতা? তিনি পেশায় একজন অভিনেত্রী। এক সময়ে ওড়িশা সিনেমায় অভিনয় করেছেন অর্পিতা। এছাড়াও, বাংলা সিনেমা ‘মামা ভাগ্নে’, ‘পার্টনার’ সহ বেশ কিছু সিনেমাতে সহ অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। কিন্তু, তিনি হতে চেয়েছিলেন নায়িকা। আর সেই সুযোগ পাইয়ে দিয়েছিলেন টলিউডের এক প্রযোজক, নাম – গৌতম সাহা।

সূত্র বলছে, এই গৌতম সাহার হাত ধরেই একবার এক বাংলা সিনেমার নায়িকা হয়েছিলেন এবং পারিশ্রমিক হিসেবে ৫ লাখ টাকা পেয়েছিলেন। ‘হৃদয়ে লেখো নাম’ ( Hridoye Lekho Naam) নামক ছবি দিয়ে স্বপ্ন পূরণ হলেও শেষে সিনেমা জগৎ থেকে পুরোপুরি সরে আসেন এবং গৌতম সাহার সঙ্গেও দূরত্ব তৈরি হয়। তবে, অর্পিতা যে তখন থেকেই তলে তলে মন্ত্রীদের সঙ্গে ওঠাবসা করতেন এই খবর কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। যারা অর্পিতাকে চেনেন তারা প্রত্যেকেই অবাক অর্পিতা ও পার্থর নক্কারজনক কান্ড দেখে।

Related Articles