whatsapp channel

VIRAL: গভীর রাতে রোম‍্যান্টিক হয়ে নিয়ন্ত্রণ হারালেন বাঙালি অভিনেত্রী রানি, ভাইরাল ভিডিও

ওয়েব সিরিজের যুগেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বেরোতে পারেনি তাদের পুরানো পন্থা ছেড়ে। এখনও অত্যন্ত ‘র’ ধরনের ফিল্ম তৈরি হয় ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। বহু নায়িকা বলিউডে কাজ করার স্বপ্ন নিয়ে শেষ অবধি…

Avatar

Advertisements
Advertisements

ওয়েব সিরিজের যুগেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বেরোতে পারেনি তাদের পুরানো পন্থা ছেড়ে। এখনও অত্যন্ত ‘র’ ধরনের ফিল্ম তৈরি হয় ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। বহু নায়িকা বলিউডে কাজ করার স্বপ্ন নিয়ে শেষ অবধি ভোজপুরি ফিল্মে অভিনয় করতে শুরু করেন। একসময় মোনালিসা (Monalisa), সম্ভাবনা শেঠ (Sambhabna Sheth)-রাও অভিনয় করতেন ভোজপুরি ফিল্মে। পরবর্তীকালে তাঁরা এই ইন্ডাস্ট্রি ছেড়ে বেরিয়ে এসেছেন। মোনালিসা বর্তমানে হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় মুখ। সম্ভাবনার নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে।

Advertisements

তবে বঙ্গতনয়া রানি চ্যাটার্জি (Rani Chatterjee) এখনও ভোজপুরি ফিল্মেই অভিনয় করছেন। বর্তমানে তিনি এই ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা। সম্প্রতি তাঁর অভিনীত ফিল্ম ‘ইচ্ছাধারী’-র গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

Advertisements

গানটির নাম ‘মাজা মুলাকাত কে’। গানটিতে রানির সাথে ঘনিষ্ঠ অভিনয় করতে দেখা যাচ্ছে অবদেশ মিশ্র (Avdesh Mishra)-কে। গানের কথা অনুযায়ী, রাত বারোটার সময় নায়ক-নায়িকার রোম‍্যান্টিক দৃশ্য ক্যামেরাবন্দী হয়েছে। অবদেশের পরনে রয়েছে লাল সিল্কের লুঙ্গি ও পাঞ্জাবি। রানি পরেছেন একই পোশাক তবে হলুদ রঙের। লুঙ্গির পাশ দিয়ে দৃশ্যমান হয়েছে রানির সবুজ রঙের অন্তর্বাস।

Advertisements

‘বিহারীউড’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ছয় বছর আগে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে এই ভিডিওটির ভিউ পঁচাশি লক্ষের বেশি। 2016 সালে নির্মিত ফিল্ম ‘ইচ্ছাধারী’-র এই গানটি গেয়েছেন মোহন রাঠোর (Mohan Rathor) ও অলকা ঝা (Alka Jha)। গানটি লিখেছেন আজাদ সিং (Azad Singh) ও সুর দিয়েছেন ছোটে বাবা (Chote Baba)।

whatsapp logo
Advertisements