whatsapp channel

Short Film: শুরুতেই বিয়ের প্রথম রাতের ঘনিষ্ঠ দৃশ্য, স্বামী-স্ত্রীর শরীরের খেলা দেখতে পাবেন এই শর্টফিল্মে

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা সব কাজকর্ম সেরে একটু শান্তি খোঁজেন সবাই। নিজের মন মতো বিনোদনের খোঁজ করেন তাই সকলেই। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন নতুন প্ল্যাটফর্ম, নতুন নতুন বিনোদনের আইডিয়া নিয়ে আসছেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও (Short Film) ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। কাজের শেষে বহু মানুষই খোঁজ করেন পছন্দের শর্ট ফিল্ম এর। মূলত অ্যাডাল্ট কনটেন্টের রমরমার জন্যই আরো জনপ্রিয়তা বাড়ছে শর্ট ফিল্মের। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

Advertisements

Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

 

Advertisements

১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। ভিডিওর জন্যই নির্দিষ্ট ইউটিউব প্ল্যাটফর্ম। অসংখ্য চ্যানেলে এখানে প্রতিনিয়ত আপলোড করা হচ্ছে শর্ট ফিল্ম নয়তো ওয়েব সিরিজ। তেমনি একটি শর্ট ফিল্মের খোঁজ থাকছে এই প্রতিবেদনে।

Advertisements

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

হিন্দি ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবিটির নাম শেমারু টিভি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। মাত্র পাঁচ দিনেই ২১ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি। ইউটিউবে নেটিজেনরা বেশ পছন্দ করছেন এই শর্ট ফিল্মটি। বিনামূল্যেই ইউটিউবে দেখা যাবে এই হিন্দি শর্ট ফিল্মটি।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা