whatsapp channel

বিজ্ঞাপনের এই ছোট্ট মেয়েটি বর্তমানে বলিউডের নামী নায়িকা, চিনতে পারছেন ইনি কে?

নব্বইয়ের দশকে অধিকাংশ বেবি মডেলদের খুঁজে বার করা হত বিভিন্ন বেবি শো থেকে। তবে অধিকাংশ ক্ষেত্রেই কয়েকটি ব্র্যান্ডের মডেলিং করার পর তাঁরা হারিয়ে গিয়েছেন। অধিকাংশ মডেলরাই বর্তমানে পেশা পরিবর্তন করে…

Avatar

Advertisements
Advertisements

নব্বইয়ের দশকে অধিকাংশ বেবি মডেলদের খুঁজে বার করা হত বিভিন্ন বেবি শো থেকে। তবে অধিকাংশ ক্ষেত্রেই কয়েকটি ব্র্যান্ডের মডেলিং করার পর তাঁরা হারিয়ে গিয়েছেন। অধিকাংশ মডেলরাই বর্তমানে পেশা পরিবর্তন করে ভারতের বাইরে রয়েছেন। কারণ মাত্র কয়েক মাস বয়সে মডেলিং-এর সিদ্ধান্ত তাঁদের অভিভাবকরা নিতেন। কিন্তু বড় হয়ে সেই মডেলরা নিজেদের ইচ্ছা অনুযায়ী কেরিয়ার বেছে নিয়েছেন। তবে এঁদের মধ্যে একজন রয়েছেন যিনি বর্তমানে বলিউডের নামী নায়িকা। কিয়ারা আডবাণী (Kiara Advani),যিনি নিজে না খোলসা করলে জানা যেত না, মাত্র আট মাস বয়সে কেরিয়ার শুরু করেছিলেন তিনি।

Advertisements

রবিবার, 31 শে জুলাই, ত্রিশের কোঠায় পা রাখলেন কিয়ারা। কিন্তু 1993 সালে মাত্র আট মাস বয়সে বেবি মডেল হিসাবে একটি সাবানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন কিয়ারা। কিয়ারার মা জেনিভি আডবাণী (Jenivi Advani) ছিলেন সেই সময়ের একজন মডেল। বহু বিজ্ঞাপনের মুখ ছিলেন তিনি। একটি বেবি সোপের বিজ্ঞাপনে তাঁর সাথেই কিয়ারার বিনোদন জগতে পদার্পণ।

Advertisements

Advertisements

2016 সালে, আন্তর্জাতিক মাতৃদিবসে সেই মডেলিং-এর ভিডিও টুইট করে মাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কিয়ারা লিখেছিলেন, মায়ের সাথে এটি ছিল তাঁর প্রথম বিজ্ঞাপন। এছাড়াও লকডাউনের সময় 1996 সালের একটি ভিডিও শেয়ার করেছিলেন কিয়ারা যাতে তাঁকে নাচতে দেখা গিয়েছিল। ছোট্ট কিয়ারার সাথে সেই ভিডিওতেও উপস্থিত ছিলেন তাঁর মা।

Advertisements

চলতি বছরের জন্মদিন দুবাইয়ে সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সাথে পালন করেছেন কিয়ারা।

whatsapp logo
Advertisements