Hoop VideoHoop Viral

VIRAL: স্কুল ইউনিফর্ম পরে ভোজপুরি গানে নেচে তুমুল ভাইরাল ছাত্রী

আজকাল ভোজপুরী গানের (Bhojpuri music) রমরমা মার্কেটে ব্যাপক। মানুষ ভাষা বুঝুক বা না বুঝুক ভিডিও দেখার জন্য পা বাড়িয়ে রাখে আগে ভাগে। তারমধ্যে, আজকাল একটু ব্যতিক্রমী কিছু হলেই সেটা ভাইরাল হয়ে যায় তৎক্ষণাৎ। ভিডিও ভাইরাল হওয়ার যিনি সেলিব্রিটি হতে হয় না। এমনিতে, নিরহুয়া ও আম্রপালি কিংবা স্বপ্না চৌধুরীর ভিডিও এলেই তৎক্ষণাৎ ভাইরাল হয়ে যায়। আজকের দিনে অবশ্য, সাধারণ থেকে অতি সাধারণ মানুষ তাদের বিচিত্র কাণ্ডকারখানার মধ্যে দিয়ে রাতারাতি ভাইরাল হয়ে যাচ্ছেন।

সম্প্রতি, একটি স্কুল গার্ল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্কুলের ইউনিফর্ম পরেই সে ভাইরাল। এমন নাচ স্টেজে উঠে নাচতে শুরু করে যা দেখে অবাক নেট জনতা। এই বয়সে এত কিছু! যাইহোক, কোনোরকম মেকআপ ও কস্টিউম ছাড়াই ওই বাচ্চা মেয়েটি মঞ্চের উপর নেচে চলেছে।

ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। ভোজপুরি গানে নেচে মন জয় করেছে একরত্তি মেয়ে। সোশ্যাল মিডিয়া যেহেতু সমস্ত স্তরের মানুষ ব্যাবহার করে, তাই ভিডিও ভাইরাল হওয়া কোনো কঠিন ব্যাপার নয়।

‘কেশাভ রাজবংশী’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি মুক্তি পেয়েছে এবং সেখান থেকেই ভাইরাল হয়েছে ভিডিওটি। স্কুলের মেয়েটি গানের তালে তালে সুন্দর ভাবে নেচে ওঠে, যা দেখে নেট জনতা প্রশংসা করতে শুরু করে দেন। চলুন দেখে নিই ভাইরাল হওয়া ভিডিওটি।

Related Articles