whatsapp channel

Madan-Tiyasha: নেই প্রেমের সম্পর্ক, প্রমাণ করে দিলেন মদন-তিয়াশা

প্রেমের ফাঁদে পড়ে ফেসেছেন অর্পিতা। পার্থ ঘনিষ্ঠ হয়ে, কোটি কোটি টাকার পাহাড়াদার এবং প্রেমিকা হয়ে বহাল তবিয়তে দিন কাটান এই জুটি। এই মুহূর্তে, বিভিন্ন সংবাদমাধ্যমে মুখরোচক বিষয় বলতে পার্থ অর্পিতার…

Avatar

প্রেমের ফাঁদে পড়ে ফেসেছেন অর্পিতা। পার্থ ঘনিষ্ঠ হয়ে, কোটি কোটি টাকার পাহাড়াদার এবং প্রেমিকা হয়ে বহাল তবিয়তে দিন কাটান এই জুটি। এই মুহূর্তে, বিভিন্ন সংবাদমাধ্যমে মুখরোচক বিষয় বলতে পার্থ অর্পিতার রসায়ন। সেই রসায়নের প্রসঙ্গ টেনে মানুষ মদন মিত্রকে নিয়ে গসিপ করতেও ছাড়েনি। কারণ, মদন মিত্র যে কালারফুল তার তকমা দিয়ে দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রায় সময় মদন মিত্রকে দেখা যায় টলিউডের বিভিন্ন নায়িকার সঙ্গে। টলিউড ছাড়াও ছোট পর্দার অভিনেত্রীদের সঙ্গেও পার্থর দারুন রসায়ন। সম্প্রতি, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ ওরফে সদ্য ডিভোর্সী তিয়াশা লেপচাকে নিয়ে খুচরো গসিপ শুরু হয়। অনেকেই বলেন যে রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে বিশেষ ওঠা বসার কারণেই ডিভোর্স হয় তিয়াশার। কারণ, একুশের ভোটে প্রচারের সময় মদন মিত্রের সঙ্গে বহুবার দেখা গিয়েছে শ্যামাকে।

কিছুদিন আগে মদন মিত্র প্রসঙ্গে তিয়াশা ঠোঁটকাটা উত্তর দিয়েছেন এক সংবাদমাধ্যমে। তার কথায়, মদনদা’র পাশে নায়িকা মানেই খবর! এখন তো পুরুষদের সম্পর্ক, ঘনিষ্ঠতাও মান্যতা পাচ্ছে। তা হলে দুই পুরুষ রাজনীতিবিদ পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললে বা পরস্পরের মধ্যে ঘনিষ্ঠতা থাকলে সেই নিয়ে কথা হবে না কেন? এছাড়াও অভিনেত্রী মদন মিত্রের প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন যে মদন দা তার অনেক উপকার করেছেন। তিনি আজীবন তার জন্য কৃতজ্ঞ থাকবেন।

এরপরেই, এলো রাখি পূর্ণিমার উৎসব। ব্যাস, গিফট ও রাখি নিয়ে হাজির অভিনেত্রী মদন মিত্রের বাসায়। উপহার, রাখিতে আনন্দ উৎসব সেলিব্রেট করে প্রমাণ করে দিলেন যে তিনি অর্পিতা নন আর মদন দা পার্থ চট্টোপাধ্যায় নন।

whatsapp logo