whatsapp channel

Ritabhari Chakraborty: ডিপনেক কালো গাউনে লাস্যময়ী ঋতাভরী, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র লুক গড়পড়তা নয়। মডার্ন লুক ও স্পষ্টকথনের জন্য তাঁর হাতে কাজের সংখ্যা কম থাকলেও বর্তমানে স্টাইল স্টেটমেন্টের মাধ্যমেই নজর কাড়েন ঋতাভরী। সম্প্রতি ঋতাভরীর কয়েকটি ছবি সোশ্যাল…

Avatar

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র লুক গড়পড়তা নয়। মডার্ন লুক ও স্পষ্টকথনের জন্য তাঁর হাতে কাজের সংখ্যা কম থাকলেও বর্তমানে স্টাইল স্টেটমেন্টের মাধ্যমেই নজর কাড়েন ঋতাভরী। সম্প্রতি ঋতাভরীর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শিফন গাউন। গাউনটি অফ শোল্ডার ও ডিপ নেক। ফলে ঋতাভরীর ক্লিভেজের অনেকখানি অংশ দৃশ্যমান হয়েছে। কোমরের অংশ থেকে গাউনটি ফ্লেয়ারড। গাউনের উপরের অংশে রয়েছে সিকুইনের কারুকার্য। তবে চমক ছিল অন্য জায়গায়। অফ শোল্ডার গাউনের সাথে কালো রঙের সাধারণ অন্তর্বাস পরেছেন ঋতাভরী। অন্তর্বাসটি সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে। তবে তাতে গাউনের সৌন্দর্যের হানি হয়নি। এই পোশাকের সাথে হালকা মেকআপ করে ওয়েভি চুল ছেড়ে রেখেছেন ঋতাভরী। কানে পরেছেন স্টোন স্টাডেড ইয়ারিং। গাউনের স্লিভ থ্রি কোয়ার্টার ও ট্রান্সপারেন্ট। ঋতাভরীর ছবিগুলি নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন, মধ্যরাতে রঙিন হয়ে ওঠার কথা।

Advertisements

Advertisements

স্টার জলসার আইকনিক সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র মাধ্যমে বিনোদন জগতে আত্মপ্রকাশ করেছিলেন ঋতাভরী। এরপর একের পর এক ফিল্মে অভিনয় করেছেন তিনি। অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রযোজিত ফিল্ম ‘পরী’-র মাধ্যমে বলিউড ডেবিউ হয়েছে তাঁর। কাজ করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথেও।

Advertisements

গত বছর পরপর দুটি অস্ত্রোপচারের ফলে ঋতাভরীকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হয়েছিল। কিন্তু মানসিক অবসাদ গ্রাস করেছিল তাঁকে। কিন্তু ঋতাভরী সব নেতিবাচক পরিস্থিতি কাটিয়ে আবারও নিজেকে তুলে ধরেছেন ক্যামেরার সামনে।

whatsapp logo
Advertisements