Hoop PlusTollywood

করোনা পরীক্ষা করালেন মিমি চক্রবর্তী, সুস্থ থাকতে সহজ টিপস দিলেন টলি সুন্দরী

এবারে শিক্ষণীয় ভিডিও শেয়ার করলেন সাংসদ মিমি চক্রবর্তী। কি সেই ভিডিও? এই কোভিডের সময়ে, প্রায় প্রত্যেক ঘর কঠিন মহামারীতে জর্জরিত। স্বস্থির নিঃশ্বাস কোথাও নেই। সামান্য জ্বর সর্দি হলেই মানুষ বিচলিত হয়ে যাচ্ছেন। এরপর যদি কারোর করোনার কোন লক্ষণ শরীরে দেখা যায় তবে তাঁর কোভিড টেস্ট করানো হয়। এই টেস্ট নিয়ে বেশীরভাগ মানুষ আতঙ্কিত থাকেন। নাকের মধ্যে দিয়ে একটা সরু পাইপ প্রবেশ করিয়ে এই টেস্ট করা হয়। এই নিয়ে অনেকে ভয়ও পান। তাই মিমি নিজে তাঁর কোভিড টেস্টের পদ্ধতির ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যায়ের বিরুদ্ধে সব সময়ই অনেক বেশি ভোকাল থাকেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। তাই এবারেও এইরকম শিক্ষণীয় ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। নিজের টেস্টের ভিডিও আপলোড করে মিমি লিখলেন, “গতকালই আমার কোভিড টেস্ট হলো৷ ফলাফল নেগেটিভ এসেছে৷

তবে আমি একটু নার্ভাস ছিলাম৷ আমার আমলকি, অ্যালোভেরা ও হলুদ কাজ করেছে৷ আমি ও আমার শ্যুটিং টিম সবাই নেগেটিভ৷ যদিও আমি খুব পজেটিভ মানুষ।” এরপর মিমি এও লেখেন, “লন্ডনে উড়ে যাওয়ার জন্য তৈরি ৷ ওখানেই শুরু হবে নতুন ছবির কাজ ৷ পুজোর আগেই কাজ শেষ করে বাড়ি ফিরব ৷ করোনা যোদ্ধাদের সম্মান জানাই ৷ আর সবাইকে অনুরোধ প্লিজ মাস্ক পরুন ! সচেতন হন৷”

Related Articles