whatsapp channel

Abhishek Bachchan: প্রতিদিন রাত্রে স্ত্রী ঐশ্বর্যের কাছে ক্ষমা চান অভিষেক বচ্চন! ফাঁস হল কারণ

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি কাপল হলেন বচ্চন ফ্যামিলির ঐশ্বর্য এবং অভিষেক। একটা সময়, অমিতাভ, জয়া ও রেখাকে নিয়ে চলতো দুরন্ত আলোচনা, সেই সমালোচনার ভার নিয়েছেন ঐশ্বর্য অভিষেক। প্রায় সময় এই…

Avatar

Advertisements
Advertisements

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি কাপল হলেন বচ্চন ফ্যামিলির ঐশ্বর্য এবং অভিষেক। একটা সময়, অমিতাভ, জয়া ও রেখাকে নিয়ে চলতো দুরন্ত আলোচনা, সেই সমালোচনার ভার নিয়েছেন ঐশ্বর্য অভিষেক। প্রায় সময় এই দুইজনের ব্যক্তিগত জীবনের নানান গসিপ বিনোদনের পাতায় স্থান পায়, সেরকম, আবারও সমালোচনার মুখোমুখি হয়েছেন ঐশ্বর্য অভিষেক।

Advertisements

২০০৭ সালের ২০ এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন অমিতাভ পুত্র – অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই। Dhai Akshar Prem Ke সিনেমার শ্যুটিংয়ের সময়, প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন অভিষেক এবং ঐশ্বর্য। ধীরে ধীরে সহশিল্পী হয়ে ওঠেন বিশেষ বন্ধু ও স্বামী। এবারে, শোনা গিয়েছে যে অভিষেক বচ্চন নাকি ঐশ্বর্যের কাছে প্রতি রাত্রে ক্ষমা চান! সত্যি কি তাই? জানতে চাইলে পড়তে হবে পরবর্তী প্যারা।

Advertisements

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ঐশ্বর্যের মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি টাকা! তাহলে কি অর্থ, খ্যাতি নিয়েই অশান্তির সূত্রপাত অভিষেক ঐশ্বর্যের মধ্যে? এর জন্যেই কি ক্ষমা চান অভিষেক প্রতি রাত্রে!

Advertisements

এক সাক্ষাৎকারে অভিষেক জানান যে প্রতিদিনের অভ্যাস অনুযায়ী তারা ঘুমনোর আগে একে অপরের কাছ থেকে ক্ষমা চেয়ে নেন, যাতে তাদের পরবর্তী সকাল নতুন করে শুরু হয়। ওই সাক্ষাৎকারে, অভিষেক মজা করে এও জানান যে ঐশ্বরিয়া কখনোই প্রথমে ক্ষমা চান না। রাতের বেলা ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইতে হয় সেই অভিষেককেই। উল্লেখ্য, দাম্পত্য বাঁচিয়ে রাখার জন্য অভিষেক ঐশ্বর্যের এমন সুন্দর পথ কিন্তু বহু দম্পতির শিক্ষণীয় বিষয় হয়ে উঠতে পারে।

Advertisements
whatsapp logo
Advertisements